বিনোদন

শাকিব খান যে নাম্বার ওয়ান তিনি আবারও প্রমাণ করলেন!

বেশকিছুদিন ধরেই চলছে আলোচনায় শাকিবের নতুন সিনেমা বীর নিয়ে। অনেক আগেই বীর সিনেমার নাম ঘোষনা দেন প্রখ্যাত গুনী পরিচালক কাজী হায়াৎ।

তিনি বলেন, প্রয়াত নায়ক মান্নাকে আমি যেভাবে দর্শকদের সামনে প্রেজেন্ট করেছি ঠিক সেইভাবে প্রেজেন্ট করতে চাই শাকিব খান কে নিয়ে। কাজী হায়াতের এমন মন্তব্য শুনে দর্শকরা অনেকটা আনন্দিত।

কাজী হায়াতের মতো গুনী নির্মাতার কোন সিনেমায় দেখা যায়নি শাকিব খান কে। তবে এবার দেখা যাবে শাকিবের বীর ‘শিরোনামের সিনেমায় । আগামী ১০ জানুয়ারি শুরু হবে কাজী হায়াতের ‘বীর’ ছবির শুটিং।

শুটিং শুরু হওয়ার আগেই হল বুকিং শুরু হয়ে গেছে শাকিব খানের নতুন সিনেমা বীরের। বাংলা সিনেমার ইতিহাসে এমন ঘটনা আগে কোনদিন ঘটেনি।

সম্প্রতি দেশের চারটি সিনেমা হলে আগ্রিম বুকিং পেয়েছে কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ সিনেমাটি। সিরাজগঞ্জের চালা, চট্টগ্রামের সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স, শেরপুরের সত্যবতী ও সিলেটের বিজিবি সিনেমা হল থেকে এই অগ্রিম বুকিং দেওয়া হয়।

চলচ্চিত্রে অঙ্গনের সবাই শাকিবের বীর ছবিটি নিয়ে অনেকেই আশাবাদী। এরই মধ্যে কাকরাইলের সিনেমাপাড়ায় ‘বীর’ চলচ্চিত্রটি নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। দেশের চারটি সিনেমা হলে অগ্রিম বুকিং পাওয়াতেই এই আলোচনা হচ্ছে। বিগত ১০ বছরের মধ্যে সর্বোচ্চ বুকিং মানি পেয়েছে বীর সিনেমাটি। জানা গেছে প্রতিটা সিনেমা হলে ছয় লাখ টাকা করে বুকিং দিয়েছে।’

‘বীর’ শিরোনামের ছবিটি মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করবেন শাকিব খান। ছবিতে নায়িকা হিসেবে কাজ করছেন মৌমিতা মৌ। এ ছাড়া আরেকজন নায়িকা থাকবেন যিনি প্রধান চরিত্রে অভিনয় করবেন। তার নাম এখনও প্রকাশ করেনি। তবে শীঘ্রই সবাইকে জানানো হবে।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন