বিনোদন

ফের একসঙ্গে রাইমা-পরমব্রত!

ফের পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় আসছেন রাইমা সেন। যে ছবি নিয়ে রাইমা হাজির হচ্ছে তার পরিচালক মুরারীমোহন রক্ষিত। ছবিটির নাম ‘রিইউনিয়ান’।

সাংবাদিক সম্মেলনে এসে রাইমা জানান, এই ছবিতে তার অভিনয় খুব দীর্ঘ নয়, তবে আমার করা চরিত্রটি খুবই গুরত্বপূর্ণ। ছবির গল্প আমার বিষম পছ্ন্দ হয়েছে। নব্বই দশকের কলকাতার ছাত্র রাজনীতি ও বন্ধুত্বের কাহিনি নিয়েই ছবিটি নির্মিত হবে।

অনেক দিন পরে আবার এক সাথে আমরা মিলিত হবো সব কলেজের বন্ধুরা। বছর কুড়ি পেরিয়েছে, একেক জন একেক যায়গায় কাজ করছে। তবে কেউ কেউ আবার সময়ের সঙ্গে এগিয়েও কোনও বিশেষ কারণে স্মৃতি আঁকড়েই থেকে গেছে। অনেক হারিয়ে যাওয়া বন্ধুদের গল্প নিয়ে এই ছবিটি।

গল্প, পরিচালনা ও প্রযোজনায় রয়েছেন দুবাই অবস্থান করা পরিচালক মুরারীমোহন রক্ষিত। ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, সমদর্শী দত্ত, সৌরভ দাস ও অনেকে। সঙ্গীত পরিচালনায় আছেন জয় সরকার। নচিকেতা এই ছবিতে গানের পাশাপাশি তেমনই তাকে অভিনয় করতেও দেখা যাবে।

সব মিলিয়ে নব্বইয়ের নস্টালজিয়া উঠে আসবে সিনেমার পর্দায়। এই ছবিতে রাইমার দু’টি লুক দেখা যাবে। রাইমা পরমরের অনেক দিন পর আবার জুটি হিসেবে পাবে দর্শক। আগামী ৭ ডিসেম্বর ‘রিইউনিয়ন’ মুক্তি পাবে। ছবিটি নিয়ে রাইমা, পরম, পরিচালক অনেক আশাবাদি। সবাই ইনজয় করবে ছবিটি।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন