বিনোদন

পারবে কি প্রভার টিম ঢাকা?

দুই বাংলার নাচের শিল্পীদের যৌথ নাচের লড়াইয়ের অনুষ্ঠান ‘বাজলো ঝুমুর তারার নূপুর’। অনুষ্ঠানটি সপ্তাহের প্রতি সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০টায় প্রচার হচ্ছে নাগরিক টিভিতে। অনুষ্ঠানটির প্রতিটি পর্ব যৌথভাবে উপস্থাপনা করেছেন বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা ও কলকাতার সৌরভ।

চ্যানেলটির পক্ষ থেকে জানানো হয়, নাচে এগিয়ে থাকা আর পিছিয়ে পড়ার তুমুল লড়াইয়ে টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে চলছে ‘বাজলো ঝুমুর তারার নূপুর’। কোনো পর্বে টিম ‘কলকাতা’ এগিয়ে থাকে, আবার কোনোটিতে টিম ‘ঢাকা’।
কারো মুখে অানন্দ, কারো মুখে ভয়। তারা হয়তো এগিয়ে যাচ্ছে। তুমুল হাড্ডাহাড্ডা লড়াইয়ে চলছে দু’পক্ষের যুদ্ধ। অনুষ্ঠানটিতে মঙ্গলবার রাত ১০টায় প্রচার হওয়া পর্বে টিম ঢাকার দ্বিতীয় লাইফ লাইনের তারকা হিসেবে পারফরম্যান্স করবেন টেলিভিশন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

প্রভা বলেন, ‘ ছোট বেলা থেকে আমি নাচের পেশার সাথে যুক্ত না। যে নাচের মঞ্চ আমি পাকা, একটু আকটু নাচ জানি, তাছাড়া আমি নাচের মেয়ে নই। ডান্স কোরিওগ্রাফারদের সহযোগিতায় কাজটা করেছি। এ ছাড়া আমি অনেক বছর পর নাচের শোয়ে পারফরম্যান্স করলাম। প্রায় ছয়-সাত বছর পর। এর আগে বিভিন্ন পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নিলেও প্রতিযোগিতার অনুষ্ঠানে এটাই প্রথম। আর এটাকেই চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। এখন শক্তি সাহস নিয়ে এগিয়ে যাচ্ছি। ইনশাল্লাহ্ আমরা জিতবো।

অনুষ্ঠানের মূল প্রতিযোগিতায় বাংলাদেশ ও ভারত থেকে অংশগ্রহণ করেছেন ছয় জন করে মোট বারোজন তারকা। বাংলাদেশ থেকে যোগ দিয়েছেন টেলিভিশন অভিনেত্রী মৌনিতা খান ঈশানা, আশনা হাবিব ভাবনা, জান্নাতুল ফেরদৌস পিয়া, অর্চিতা স্পর্শিয়া, অমৃতা খান ও সাফা কবির। আর কলকাতা থেকে রিমঝিম, সোহিনী, এনা সাহা, লাভলী, তিথি ও প্রীতি।

বিভিন্ন পর্বে বাংলাদেশ থেকে অতিথি বিচারক হিসেবে যুক্ত আছেন অভিনেত্রী মৌসুমী, অভিনেতা ফেরদৌস আহমেদ, সংগীতশিল্পী আঁখি আলমগীর, অভিনেতা তৌকীর আহমেদ ও আব্দুন নূর সজল। অপরদিকে কলকাতা থেকে সংগীতশিল্পী জোজো, অনিন্ধ, শ্রীলেখা মিত্র ও নৃত্যবিশারদ তনুশ্রী শংকর।

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন