বিনোদন

টানা শুটিং করে শেষ হল ‘সাপলুডু’ চলচ্চিত্রটি!

নির্মাতা গোলাম সোররাব দোদুলের নতুন সিনেমা ‘সাপলুডু’র শুটিং শেষ হয়েছে গতকাল। প্রথমবারের মতো স্কীনে দেখা যাবে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম জুটিকে। গোলাম সোহরাব দোদুলের প্রথম ছবি ‘সাপলুডু’। গত ২৭ অক্টোবর মানিকগঞ্জে শুরু হয় শুটিং। টানা ৩১ দিনের শুটিং শেষ হলো কক্সবাজারে।

সাপলুডু সিনেমাটি টানা ৩১ দিন এর শ্যুটিং এর পর পুরো মুভির শুটিং শেষ হয়েছে। সাপলুডু টিম অনেক গোপনীয় ভাবেই শুটিং শেষ করেছে কারণ নায়ক-নায়িকার লুক যেন বাহিরে না ছড়িয়ে পরে।  নির্মাতা দর্শকদের চমক দিতে চান এ জন্য। এখন বাকি আছে সিনেমাটির গানের শুটিং। খুব শীঘ্রই গানের শুটিং শুরু হবে।

সাপলুডু’ চলচ্চিত্রের পরিচালক গোলাম সোহরাব দোদুল জানান, ‘অ্যাকশন থ্রিলার ধাঁচের ছবি হবে এটি। অভিনয়শিল্পীর তালিকায়ও রয়েছে চমক। তারকাবহুল ছবি হবে ‘সাপলুডু’। নাটকের বড় তারকাও এতে অভিনয় করেছেন, সালাউদ্দীন লাভলু, জাহিদ হাসান ও তারিক আনাম খান। দেশের মনোরম লোকেশনে ছবিটির দৃশ্যধারণ হয়েছে। সিনেমাটির শুটিং সম্পূর্ন দেশেই করা হয়েছে।

সাপলুডু সিনেমাটি নির্মানের পাশাপাশি চিত্রনাট্য সংলাপ লিখেছেন পরিচালক নিজেই। সিনেমাটি প্রযোজনা করেছেন বেঙ্গল মাল্টিমিডিয়া। আসছে নতুন বছরে কোন এক উৎসবে সিনেমাটি মুক্তি পেতে পারে। এমনটাই জানালেন নির্মাতা।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন