বিনোদন

১৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘পোস্টমাস্টার ৭১’

দীর্ঘ প্রতীক্ষার পর বিজয়ের মাস ১৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে নায়ক ফেরদৌস অভিনীত মুক্তিযুদ্ধভিত্তিক ছবি ‘পোস্টমাস্টার ৭১’। ছবিতে তিনি নিজে অভিনয় করছেন, তাঁর সাথে জুটিবেঁধে অভিনয় করেছেন নায়িকা মৌসুমী। অনেক দিন পর এই জুটিকে দেখা যাবে বড় পর্দায়। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন আবির খান ও রাশেদ শামীম স্যাম।

রাশেদ শামীম বলেন, আমরা মুক্তিযুদ্ধের ছবি অনেক দেখেছি। কিন্তু এই ছবিতে দর্শক ভিন্ন কিছু পাবে। আমরা যেহেতু নতুন পরিচালক, তাই একটু সময় নিয়ে ছবিটি নির্মাণ করেছি। এমনও হয়েছে শুটিং শেষ করে এডিটিংয়ে গিয়ে মনে হলো আরেকটু শুটিং দরকার। আমরা তখন আবারও শুটিং করেছি, যে কারণে ছবিটি ছবিটি মুক্তির তারিখ দুয়েকবার পিছিয়েছে। তবে আমরা আশাবাদী দর্শক ছবিটি পছন্দ করবেন।

রাশেদ আরও বলেন, আমাদের গল্পটা শুধু মুক্তিযুদ্ধের ছবি না বলে, বলা যেতে পারে ওই সময়ের একটি মিষ্টি প্রেমের ছবি। আসলে আমাদের ছবির প্রেক্ষাপট শুরু হয়েছে ১৯৬৫ সাল থেকে, তখনকার সময়ের একজন পোস্টমাস্টারের প্রেমের গল্প নিয়ে ছবিটি, আমাদের গল্পটা শেষ হয় ৭১ সালের স্বাধীনতা দিয়ে। এখানে দর্শক যেমন যুদ্ধ দেখবেন, তেমনি মিষ্টি একটি প্রেমের গল্পও উপভোগ করবেন।

ছবিটিতে আরও অভিনয় করেছেন অমিত হাসান, শহীদুল আলম সাচ্চু, আল মনসুর, সাজিদ খান প্রিন্সসহ আরও অনেকে। ফেরদৌসকে দেখা যাবে পোস্টামাস্টারের চরিত্রে। ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন