বিনোদন

ফেয়ার অ্যান্ড লাভলির শুভেচ্ছাদূত হলেন পরী!

এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরী মনি। চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপনেও নিয়মিত কাজ করছেন পরী মণি। এবার তিনি ‘রং ফর্সকারী’ পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন । এ কারণে আগামী ২ বছর ইউনিলিভার বাংলাদেশের এই পণ্যটির বিজ্ঞাপনচিত্রসহ সমাজসেবামূলক কাজে তাকে দেখা যাবে। ইউনিলিভার বাংলাদেশের সঙ্গে আজকেই (৪ ডিসেম্বর) চুক্তি হয়েছেন পরী।

ছবিতে চিত্রনায়িকা পরীমনি।

পরী বলেন, এর আগে দু-একজন অভিনেত্রী ফেয়ার অ্যান্ড লাভলির হয়ে বিজ্ঞাপনে কাজ করেছেন। তবে আমার দায়িত্বটা একটু বেশি। কারণ, প্রথমবারের মতো বাংলাদেশি কোনও অভিনেত্রী হিসেবে এটার শুভেচ্ছাদূত হলাম আমি। আর প্রতিষ্ঠানটিও অনেক সামাজিক কাজ করে। যেটা আমিও করে আসছি। তাই তাদের হয়ে আরও বেশি এ ধরনের কাজে আমাকে পাওয়া যাবে।
তিনি আরও বলেন, শিগগিরই এই বিজ্ঞাপনের শূটিং শুরু হবে। তাছাড়া কিছু কর্মসূচিতে অংশ নেবো।

এ সময় উপস্থিত ছিলেন অভিনেতা সাজু মুনতাসির, সাংবাদিক তামিম হাসানসহ ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তরা।

এদিকে, মাত্রই শেষ করলেন ওয়েব সিরিজ ‘প্রীতি’। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ৩৫ মিনিট দৈর্ঘ্যের এই থ্রিলারটির নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি।

তাছাড়া কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী উপন্যাস ‘শেষের কবিতা’ অবলম্বনে একটি ওয়েব সিরিজ নির্মাণ হচ্ছে। সেখানে লাবণ্য চরিত্রে অভিনয় করবেন পরীমনি। ‘শেষের কবিতা’ প্রযোজনা করছে কলকাতার আড্ডা টাইমস। এটি নির্মাণ করবেন হিমেল আশরাফ।

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন