বিনোদন

আগামীকাল বিটিভিতে ‘প্রকৃতি ও প্রিয়া’

ছোট পর্দায় দুই প্রিয় মুখ শ্যামল মাওলা ও সাদিয়া জাহান প্রভা। বেশ কিছু নাটকেই জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। বর্তমানে দুজনই সমান তালে অভিনয় করে চলেছেন বিভিন্ন ধারাবাহিক ও একক নাটকে। সম্প্রতি তারা ‘প্রকৃতি ও প্রিয়া’ নামের একটি নাটক শেষ করলেন। নাইস ড্রিম প্রযোজিত নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সময়ের আলোচিত পরিচালক ইরানী বিশ্বাস।

গল্পে দেখা যাবে, প্রভা ছোটবেলায় বাবা-মায়ের সঙ্গে বিদেশে চলে যায়। সেখানকার কালচারে বড় হলেও ছোটবেলার বন্ধুর সঙ্গে তার প্রেমের পরিধি বাড়তে থাকে। আর প্রেমিক বাপ্পি মনে করে প্রভাবে বিয়ে করে বিদেশে পাড়ি দেবে। ভালবাসার মানুষকে বিয়ের প্রস্তাব দিয়ে সারপ্রাইজ দিবে বলে একদিন কাউকে না জানিয়ে বাংলাদেশে একাই চলে আসে প্রভা। এখানে এসে পরিচয় হয় গ্রামের মেধাবী ছেলে শ্যামল মওলার সাথে। সে তার মায়ের সেবাযত্ন করার জন্য গ্রাম ছেড়ে শহরের চাকরি প্রত্যাখ্যান করে। এরকম একটি কাহিনী নিয়ে গড়ে উঠেছে প্রকৃতি ও প্রিয়া নাটক।

নাটকের গল্প সম্পর্কে ইরানী বিশ্বাস জানান, আমি সব সময় দর্শকদের কথা মাথায় রেখে নাটকের গল্প রচনা করি। এবারও তার ব্যতিক্রম হয়নি। আমার গল্পের মধ্যে কোন ধারাবহিকতা নেই। আমি একই প্রেক্ষাপট বা একই ভাবধারার কাজ করতে পছন্দ করি না। আমার প্রত্যেকটা গল্প স্বতন্ত্র। আশা করছি এবারও দর্শক ভিন্ন কিছু দেখতে পাবে।

নাটকটি আগামীকাল ৬ ডিসেম্বর রাত ৯টায় বাংলাদেশে টেলিভিশনে প্রচারিত হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন