বিনোদন

তৌসিফ-সাফার ’আবেগ কুমার’

ছোট পর্দার জনপ্রিয় দুই তারকা তৌসিফ মাহবুব ও সাফা কবির। দুজনে বেশ কিছু নাটক-টেলিছবিতে জুটি হয়ে কাজ করেছেন। পেয়েছেন দর্শক প্রশংসাও। সেই ধারাবাহিকতায় সম্প্রতি ভিন্ন গল্পের একটি নাটক ’আবেগ কুমার’-এ তারা জুটি বাধঁলেন ।শাহজাহান সৌরভের রচনায় এটি পরিচালনা করেন রাফাত মজুমদার রিংকু ।

গল্পে দেখা যায়, সুমন, গ্রামের ছেলে বরাবর। খুব উচ্চাশা নিয়ে শহরে এসেছে, নামকরা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করবে বলে। ছেলের সাথে মা ও এসেছেন, গ্রামের সব পাট চুকিয়ে।কিন্তু গ্রাম থেকে হঠাৎ শহরে আসা ছেলেটা, সহজেই মানিয়ে নিতে পারেনা শহুরে মানুষদের সাথে। তাই অবধারিতভাবেই ক্যাম্পাসের সবার হাসির পাত্র হয়ে ওঠে সে। সেসময় সুমনের পক্ষ নিয়ে পাশে দাঁড়ায় রাবা।

ঢাকায় জন্ম নেয়া আর বেড়ে ওঠা রাবা, সুমনের “সেইফ হ্যাভেন” হয়ে উঠতে সময় নেয়না তাই একদমই। ত্রাতা, প্রিয়মুখ, বন্ধু এসব পরিচয় ছাপিয়ে; রাবাকে ক্রমশঃ প্রেমিকা ভেবে নিতে থাকে সুমন। রাবা যেমন ফ্রেন্ডলি ছিল আর সবার সাথে, সুমনের সাথেও তার ছিল সেরকম আচরণ কিন্তু মেয়েদের সাথে খুব কম মেশা সুমন এই বন্ধুত্বকে আরও বেশি কিছু ভেবে নিয়েছে। আর বিপত্তিটা বাঁধে তখনই।

ক্যাম্পাসের বন্ধুরা সুমনের এই আচরণ নিয়ে যখন খোঁচাতে শুরু করে রাবাকে, তখন রাবা স্পষ্টতই বিরক্ত হয় আর মেলা-মেশা কমিয়ে দেয় সুমনের সঙ্গে। এরপর সুমন অনেকটাই দেবদাস সুলভ আচরণ শুরু করে। পুরো ক্যাম্পাসে সে হয়ে ওঠে “আবেগকুমার” আর রাবা পরিণত হয় হাসির পাত্রে। আর এভাবেই এগোতে থাকে  ভিন্ন গল্পের নাটক ’আবেগ কুমার’।

তৌসিফ বলেন, বেশ মজার একটি নাটক এটি। দর্শকদের ভালো লাগবে এ কাজটি।

সাফা বলেন, আমাদের এ কাজটি অন্য নাটকগুলো থেকে বেশ আলাদা। দর্শক কাজটি দেখলে তা বুঝতে পারবেন।

পরিচালক বলেন, দু’জনই বেশ সাবলীল অভিনয় করেছেন। দর্শকরা এ নাটকটি বেশ উপভোগ করবেন।

এ নাটকে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জোসনা আরা, ফরহাদ বাবু, রাফাত, বিশাল, দোলন, সুমন।

নির্মাতা জানালেন নাটকটি বৃহস্পতিবার রাত ৮টা ১০ মিনিটে আরটিভিতে প্রচার হবে। পাশাপাশি একই তারিখে রাত ৯টায় জেএমআর ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে নাটকটি দর্শকরা দেখতে পাবেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন