বিনোদন

মধুচন্দ্রিমার জন্য প্রিয়াঙ্কা-নিক কোথায় যাবেন?

মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া কীভাবে গাঁটছড়া বাঁধেন, তা দেখার জন্য মুখিয়ে ছিল সংবাদমাধ্যম। তাদের বিয়ে এবং রিসেপশন নিয়ে মানুষের উৎসাহের অন্ত নেই। যোধপুরের উমেদ ভবনে ২ দিন ধরে বিয়ে শেষ হওয়ার পর মঙ্গলবার দিল্লিতে বসে প্রিয়াঙ্কা এবং নিকের প্রথম রিসেপশন।

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দিল্লির রিসেপশনে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রিয়াঙ্কার রিসেপশনে হাজির হয়ে পিগির মা মধু চোপড়ার সঙ্গে যেমন সৌহার্দ বিনিময় করেন প্রধানমন্ত্রী, তেমনি নিকের বাবা-মা পল কেভিন জোনাস এবং ডেনিস মিলার জোনাসের সঙ্গেও দেখা করেন তিনি। শোনা যাচ্ছে, আগামী ১৫ কিংবা ১৬ ডিসেম্বর মুম্বইতে বসবে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দ্বিতীয় রিসেপশন। সেখানে প্রিয়াঙ্কা এবং নিকের ইন্ডাস্ট্রির বন্ধুরা হাজির হবেন বলে খবর। তবে বলিউডের কে কে সেখানে হাজির হবেন, সে বিষয়ে কোনও আভাস মেলেনি এখনও।

রিপোর্টে প্রকাশ, মুম্বাই রিসেপশনের পর প্রিয়াঙ্কা-নিক নাকি মধুচন্দ্রিমার জন্য বেরিয়ে পড়বেন। আগামী ২৭ ডিসেম্বর প্রিয়াঙ্কা-নিক উড়ে যাবেন মধুচন্দ্রিমার জন্য। ভারতের বাইরে কোথায় তাঁরা মধুচন্দ্রিমার জন্য উড়ে যাবেন, সে বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। তবে, নতুন বছর একসঙ্গে কাটানোর পর জানুয়ারির প্রথম সপ্তাহে ফেরভারতে ফিরে আসবেন প্রিয়াঙ্কা চোপড়া। দেশে ফেরার পর পরই আহমেদাবাদে উড়ে যাবেন তিনি। পরিচালক সোনালি বোসের আগামী সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিংয়ের জন্যই গুজরাতের রাজধানীতে উড়ে যাবেন জোনাস-ঘরণী। শুধু তাই নয়, ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিং শেষ করে প্রিয়াঙ্কা-নিক ফের ছুটি কাটাতে বেরিয়ে পড়বেন বলে রিপোর্টে প্রকাশ পায় ।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন