বিনোদন

শাকিব খান ও নুসরাত ফারিয়া এবার বাংলালিংক বিজ্ঞাপনে!

শাকিব খান ও নুসরাত ফারিয়া বর্তমানে তাদের জুটির প্রথম সিনেমা ‘শাহেনশাহ্’র শুটিং করছে। শাহেনশাহ্ সিনেমাটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি।

গত ৬সেপ্টেমবর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে শাকিব খান ও নুসরাত ফারিয়া জুটির শাহেনশাহ্ সিনেমার মররত অনুষ্ঠিত হয়।

‘শাহেনশাহ্’র শুটিং ২৩ অক্টোবর শুরু হয়। সিনেমাটির কাজও প্রায় শেষের দিকে। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমার মধ্য দিয়েই ঢালিউডে প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধলেন তারা।

হঠাৎ করে নতুন খবর শোনা গেল, শাকিব খান ও নুসরাত ফারিয়াকে একসাথে সিনেমার আগেই ছোটপর্দায় দেখা যাবে। মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান বাংলালিংকের বিজ্ঞাপনচিত্রে জুটিবদ্ধ হচ্ছেন ঢালিউডের জনপ্রিয় এই দুই তারকা।

জানা গেছে, রাজধানীর একটি শ্যুটিং স্পটে আগামীকাল (৬ ডিসেম্বর) থেকে টানা তিনদিন শুটিং করা হবে এই বিজ্ঞাপনটির। বিগ বাজেটের এই বিজ্ঞাপনটির জন্য বিশাল জায়গা নিয়ে তৈরী করা হয়েছে সেট। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন আলোচিত তরুণ নির্মাতা আদনান আল রাজীব।

 

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন