বিনোদন

স্পেশাল দিনে স্বামীর পক্ষ থেকে উপহার ফুলকপি

সম্প্রতি ‘বড় ছেলে’ খ্যাত পরিচালক আরিয়ানের পরিচালনায় ‘ঋণী’ শিরোনামের একটি নাটকের শুটিং শেষ করলেন মেহজাবিন। বিপরীতে অভিনয় করেছেন আফরান নিশো। যার চিত্রনাট্য লিখেছেন রাজীব হাসান। এখানে স্বামীর চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো আর স্ত্রী সেজেছেন মেহজাবীন চৌধুরী।

নির্মাতা জানালেন, ঘরের দরজায় এসে বউয়ের অভিমানী মুখ দেখে আফরানের মনে পড়লো- আজ সেই স্পেশাল দিন! অথচ সে না এনেছেন কোনও গিফট, না কোনও ফুল। উপায় কী? করবেন কী? অবশেষে হাতে ঝোলানো বাজারের ব্যাগ থেকে ঝটপট বের করে নেন টাটকা একটা ফুলকপি। উপহার হিসেবে হাসিমুখে মেহজাবীনের দিকে বাড়িয়ে দেন সেটি! এধরনের কিছু দৃশ্য দেখা যাবে নাটকে।

নাটকটি প্রসঙ্গে আফরান নিশো জানান, বিয়ে করার পর এক দম্পতির নানা সংকটের গল্প উঠে আসছে এই কাজটাতে। দেখা যাবে, স্ত্রীর গহনা বিক্রি করে ব্যবসা শুরু করি। দিন-রাত চেষ্টা করি জীবনমানের উন্নয়ন ঘটানোর। অন্যদিকে ভুলে যাই নিজেদের ছোট ছোট সুখগুলোর কথা। গল্পটি ভালোবাসা ও বেদনার। কাজটি করে আমার খুব ভালো লেগেছে। স্ত্রী চরিত্রে মেহজাবীন দারুণ।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, আরিয়ান ভাইয়া গুণী একজন নিমার্তা তা বলার অপেক্ষা রাখে না। তার নাটকের গল্পও একটু অন্যরকম হয়। ‘ঋণী’ নাটকটির গল্পও ঠিক তেমন। আমাকে কখনো দেখা যাবে একজন আদশর্ প্রেমিকা চরিত্রে, আবার কখনো দেখা যাবে একজন আদশর্বান স্ত্রীর চরিত্রে। আমার কাছে গল্পটাতে নতুনত্বই লেগেছে। যে কারণে কাজটি করতেও আমার বেশ ভালো লেগেছে।

নির্মাতা মিজানুর রহমান আরিয়ান জানালেন, ২৬ ডিসেম্বর নাটকটি সম্প্রচারের কথা রয়েছে আরটিভিতে, চ্যানেলটির প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ আয়োজনে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন