বিনোদন

সনির মা রেবেকা!

বছরের প্রথম দিকে শুরু হয় তোলপাড়। তোলপাড় শুরু হয় নবাগত হিরো সনি রহমান, মৌমিতা, মাহমুদুল ইসলাম মিঠু, ফকিরা, চিকন আলী, রুমিও এদের নিয়ে। তারপর যুক্ত হয় চিএ নায়িকা মুনমুন, মারুফ আকিব ভিলেন হিসেবে।

এ পর্বে যুক্ত হচ্ছেন এক কালের চিত্রনায়ক আলেক জেন্ডার বো। আর এবার সনির মায়ের চরিত্রে অভিনয় করছেন রেবেকা। আর নতুন নায়িকাও যুক্ত হচ্ছেন এ পর্বে। চলতি মাসের ১৯ থেকে আবার শুরু হচ্ছে তোলপাড়।

উল্লেখ্য, সিনেমার নবাগত নায়ক সনি রহমান। রাগী সিনেমার খল চরিত্র দিয়ে মিজানুর রহমান মিজান এর হাত দিয়ে চলচ্চিত্র পাড়ায় পা রাখেন সনি রহমান। একই নির্মাতা তাকে নিয়ে কেন্দ্রীয় নায়ক চরিত্রে ‘তোলপাড়’ সিনেমা নির্মান করছেন। প্রায় ৬০ শতাংশ কাজ ইতিমধ্যে শেষ করে ফেলেছে নির্মাতা । গল্পের প্রয়োজনে আরেক জন নায়িকা থাকার জন্য বেশ কিছুদিন বন্ধ ছিলো শুটিং।  তোলপাড় সিনেমায় চারটি গান রয়েছে। গান গুলো লিখেছেন  কবির বকুল, এ মিজান, এবং রবিউল ইসলাম জীবন। গানে কন্ঠ, ইমরান, বেলাল খান, কনা, এবং শিশু শিল্পী ক্রেজি।

ও সংগীত আয়োজনে ছিলো আহম্মেদ হুমায়ুন। সুইট ড্রিম মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা তোলপাড়।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন