জাতীয়

খুলে দেওয়া হলো ৫৮টি নিউজ পোর্টাল!

রোববার (৯ ডিসেম্বর) বিকেলে বিটিআরসির পক্ষ থেকে এসব পোর্টাল বন্ধে সব ইন্টারনেট সেবা সরবরাহ সংস্থা এবং আন্তর্জাতিক ইন্টারনেট গেটওয়েকে (আইআইজি) চিঠি দেওয়া হয়। পরে সোমবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় পোর্টালগুলো খুলে দেওয়ার নির্দেশ দেয় বিটিআরসি।

পরিবর্তন ডটকম, প্রিয় ডটকম, রাইজিংবিডি ডটকমসহ আচমকা বন্ধ করে দেওয়া ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল খুলে দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন আইএসপিএবি’র সাধারণ সম্পাদক ইমদাদুল হক জানিয়েছিলেন, রোববার বিটিআরসির পক্ষ থেকে এসব ওয়েবসাইট বন্ধ করে দিতে চিঠি দেওয়া হয়েছিল।

বিটিআরসির একটি সূত্র জানিয়েছিল, সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর নির্দেশে এই ৫৮টি সাইট বন্ধের নির্দেশ দেওয়া হয়েছিল। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এই সাইটগুলোকে তাদের নিরাপত্তার জন্য হুমকি বলে মনে করছে।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন