বিনোদন

বিজ্ঞাপনে একসাথে দেখা মিললো শাকিব-ফারিয়ার!

সম্প্রতি মিরপুরের কোক ফ্যাক্টরিতে বিজ্ঞাপন নির্মাণের জন্য পুরো সেটকে বাড়ির আদলে সাজানো হয়। শুটিংককে কেন্দ্র করে সবার মধ্যে ছিল উৎসবের আমেজ। লাইট, ক্যামেরা, অ্যাকশন, মহড়া, প্রস্তুতি সবকিছুর মধ্যেও আনন্দ আয়োজনের কমতি ছিল না।

বাংলালিংকের এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। সাদা রঙের পায়জামা-পাঞ্জাবির ওপর কালো রঙের কোটে শাকিব, সোনালি রঙের ফ্যাশনেবল কুর্তায় নুসরাত ফারিয়াকে লাগছিল বেশ। আগামী ২০ডিসেম্বর বিজ্ঞাপনটি দেশের সরকারি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে।

এর আগে ‘শাহেনশাহ’ সিনেমার শুটিংয়ে একত্র হয়েছিলেন তারা। এবার ছবির শুটিং নয়, প্রথমবারের মতো বাংলালিংক টেলিকম অপারেটর কোম্পানির বিজ্ঞাপনে দেখা যাবে নতুন এই জুটিকে।

শাকিব খান বলেন, ‘বেশ বিরতির পর বিজ্ঞাপনে কাজ করেছি। বড় আয়োজনে কাজের আনন্দই আলাদা। নির্মাতা হিসেবে আদনান আল রাজীব নির্মাণে ছিল মুনশিয়ানার ছাপ। আদনানের মতো ছেলেমেয়ে আমাদের ইন্ডাস্ট্রিতে খুব প্রয়োজন। আশা করছি, নাচে-গানে ভরপর এ বিজ্ঞাপনটি সবার ভালো লাগবে।’

বিজ্ঞাপনটির কোরিওগ্রাফির দায়িত্বে ছিলেন ভারতীয় কোরিওগ্রাফার বিজয় গাঙ্গুলি, অশোক পাঞ্চাল, জয় প্রকাশ মালহোত্রা প্রমুখ। বিজ্ঞাপনচিত্রটির জিঙ্গেলের সুর করেছেন ভারতীয় সুরকার অভিষেক আরোরা।

 

 

জিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন