বিনোদন

এ বছরেও সর্বোচ্চ সিনেমা মুক্তি দিয়েছেন শাকিব খান!

দেখতে দেখতে বছর প্রায় শেষের দিকে। কিন্তু বাংলা চলচ্চিত্রে যেন খড়া লেগেই আছে। গত বছরের তুলনায় এ বছর সিনেমা রিলিজের সংখ্যা কম। এ বছরে প্রায় ৪৮টি সিনেমা মুক্তি পেয়েছে। কিন্তু ব্যাবসা করেছে সীমিত কয়েকটা সিনেমা। বাকি গুলো লগ্নি তুলতে সক্ষম হয়েছে, আবার অনেকটা হয়নি।

বছর যতই যাচ্ছে সিনেমা রিলিজের সংখ্যা ততই কমছে! শুধুই সিনেমার মুক্তির সংখ্যা কমছে না সাথে সাথে প্রতি বছরই কমবেশী একটা দুইটা হলের সংখ্যা কমছে। এ বছরে হল বন্ধ করা হয়েছে তার মধ্যে অন্যতম হল রাজশাহী জেলার একমাত্র হল ‘উপহার’। এটিই ছিল রাজশাহী জেলার একমাত্র হল। এ সব হল বন্ধের কারণ হিসাবে হল মালিকেরা বলেন, আগের সময়ে যেমন সিনেমা চালিয়ে ব্যাবসা করতাম ভালোই। কিন্তু এখন আর সেই আগের জামানা নাই সময়ের সাথে সাথে বদলে গেছে সবকিছুই। একমাত্র শাকিব খানের সিনেমা ছাড়া আশানুরূপ লাভবান হওয়া যায় না।

বরাবরের মতো এ বছরেও সর্বোচ্চ সিনেমা মুক্তি দিয়েছেন ঢালিউড কিং শাকিব খান। দীর্ঘ একযুগ তিনি ঢালিউড শাসন, রাজত্ব করে আসছেন। কারণ তিনি এখন ধরা ছোয়ার বাইরে। তার সাথে প্রতিযোগিতা করার মতো ঢালিউডে কেউ নাই। এজন্য তিনি এখনো সবার শীর্ষে নাম্বার ওয়ান।

চলতি বছর শেষ হবার দিকে এ বছরে আর কোন সিনেমা মুক্তি পাবে না। সর্বশেষ জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিয়াম-পুজার ‘দহন’ সিনেমাটি ৩০ নভেম্বর মুক্তি পেয়েছ এবং এটিই বছরের শেষ সিনেমা।

শাকিব খান এ বছরে একে একে আটটি সিনেমা মুক্তি দিয়েছেন। আটটি সিনেমার মধ্যে পাচঁটি দেশীয় এবং তিনটি যৌথ প্রযোজনার । সর্ব প্রথম মুক্তি পায় উত্তম আকাশের ‘আমি নেতা হবো’ এরপর চালবাজ, পাংকু জামাই, সুপার হিরো, চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া, ভাইজান এলোরে, ক্যাপ্টেন খান ও নাকাব।
মুক্তি প্রাপ্ত সিনেমার মধ্যে দু’একটি ছাড়া সব গুলো ভাল ব্যাবসা সফল হয়েছে।

নতুন বছরে শাকিব খানের আলোচিত কয়েকটি সিনেমা মুক্তি পাবে, শাকিব সনেট এর ‘নোলক’ শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ্’ সহ শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’। এছাড়াও জানুৃয়ারিতে শাকিবের নতুন সিনেমা বীরের শুটিং হবে।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন