রাজনীতি

ভৈরব-কুলিয়ারচরে নৌকার পক্ষে গণসংযোগে হাজী মোঃ ইয়াসির মিয়া!

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আর অল্প কিছুদিন বাকি সব প্রার্থীরা তাদের প্রচারনায় ব্যস্ত, যে যার মত তাদের প্রচারনা করে যাচ্ছেন। অন্যদের মত এমপি নাজমুল হাসান পাপনের পক্ষে নির্বাচনী মাঠে সক্রিয় ইলহাম গ্রুপের চেয়ারম্যান হাজী মোঃ ইয়াসির মিয়া। দলীয় তেমন কোন পোষ্ট পজিশন না থাকলে রাজনৈতিক মাঠে মাঝে মাঝেই তার উপস্থিতি দেখা যেতো, ভৈরব-কুলিয়ারচরে সে নাজমুল হাসান পাপন এমপি’র ঘনিষ্ট জন হিসাবেই পরিচিত। তিনি কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদের প্রধান পৃষ্ঠপোষক। তিনি এমপি নাজমুল হাসান পাপনের পক্ষে এলাকার মানুষের কাছে নৌকায় ভোট চান। তাকে ৩০ তারিখের নির্বাচনের জয়লাভ করার জন্য সবার কাছে অনুরোধ করেন।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায় সাধারন মানুষের মাঝে সব সময়ই তার বিচরণ। গরীব, দুঃখি মানুষের সহযোগিতায় তিনি সব সময়ই এগিয়ে। এলাকার ঘর-বাড়ি নেই যাদের তাদের ঘর-বাড়ি করে দেওয়া, গরিব অসহায় মানুষের চিকিৎসা, বিয়ে, পড়াশুনা, মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ সব খানেই তার অবদান রয়েছে। সেই কাজ গুলো তিনি নির্দলীয় ভাবেই করতেন। এই নির্বাচন থেকে তিনি আওয়ামীলীগের পক্ষে রাজনৈতিক মাঠে ও সক্রিয় হলেন। তার এই রাজনৈতিক এবং নির্বাচনী মাঠে সক্রিয়তাতে ফুরফুরা মেজাজে আছে স্হানীয় আওয়ামীলীগের নেতা কর্মী। এই আসনে নাজমুল হাসান পাপনের শক্ত প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট প্রার্থী শরিফুল আলম। সব শেষে এখন দেখার অপেক্ষা ৩০ তারিখ এর নির্বাচনী ফলাফল। সবার দৃষ্টি এখন ৩০ তারিখ এর নির্বাচনের দিকে। তবে তার বিশ্বাস এলাকার মানুষ এমপি পাপনকে আবারও ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

 

 

 

আরএফ/সিজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন