সারাদেশ

ভৈরব বন্ধুসভার নতুন কমিটি গঠন!

ঘোষিত হয়েছে প্রথম আলো ভৈরব বন্ধুসভার ২০১৮-১৯ সালের কার্যকরী কমিটি। ২১ ডিসেম্বর (শুক্রবার) সকালে ভৈরব আইডিয়াল স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে পুরোনো কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষনা করা হয়।

বন্ধুসভার সভাপতি আরাফাত ভূঁইয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন। এছাড়া আরো উপস্থিত ছিলেন ভৈরব পৌর আওয়ামীলীগ সভাপতি এস এম বাক্কি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ভৈরব প্রেসক্লাব সভাপতি মোঃ জাকির হোসেন কাজল, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক ও ভৈরব অনলাইন নিউজ ক্লাব এর সভাপতি মোঃ আলাল উদ্দিন, বন্ধুসভার প্রধান উপদেষ্টা ও প্রথম আলোর স্টাফ রিপোর্টার মোঃ সুমন মোল্লা, মাছরাঙ্গা টেলিভিশনের ভৈরব প্রতিনিধি ওয়াহিদা আমিন পলি, ভৈরব উদয়ন স্কুলের পরিচালক মোঃ সাগর রহমান, ভৈরব বন্ধুসভার উপদেষ্টা জাহিদুল হক জাবেদ, জনপ্রিয় সংগীত পরিচালক রাকিব মোসাব্বির, নিবেদিতা নাট্যঙ্গানের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন পলাশ, বন্ধুসভার সাবেক সভাপতি জনি আলম ও অর্পণ আহমেদ, দৈনিক আমাদের কন্ঠ এর ভৈরব প্রতিনিধি সাংবাদিক আশরাফুল আলম, দৈনিক পূর্বকণ্ঠ সহ-ব্যবস্থাপনা সম্পাদক মো.আফসার হোসেন তূর্জা, কেটিভি ভৈরব প্রতিনিধি সাংবাদিক সজীব আহমেদ প্রমুখ।

আজহারুল ইসলাম রিদম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিগত বছরের কর্মকাণ্ড ও সামনের দিনের কর্মপরিকল্পনা নিয়ে কথা বলেন বন্ধুরা। আয়োজনের শেষ দিকে আসাদুজ্জামান সোহেল সভাপতি ও আল আমিন তুষার’কে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যের ২০১৮-১৯ সালের ভৈরব বন্ধুসভার কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন