বিনোদন

নির্বাচন নিয়ে কি বললেন শাকিব ?

সকাল আটটা থেকে শুরু হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট প্রদান। সাধারন জনগন থেকে শুরু করে শোবিজের তারকারা বেশ আনন্দেই ভোট দিয়েছেন । তেমনই ঢাকা-১৭ আসনের ভোটার শাকিব খান। বিকেল ৩.৪০ মিনিটে শাকিব খান রিক্সায় চড়ে তার মাকে নিয়ে গুলশানের মডেল স্কুলের ভোট কেন্দ্রে যান। ভোট প্রদান শেষে কেন্দ্র থেকে মাকে নিয়ে হাসিমুখে বেরিয়ে আসেন বাংলা চলচ্চিত্রের এই সুপারস্টার।

শাকিব বললেন, আমি চাই নির্বাচনের সব ঝামেলা একদিনেই শেষ হয়ে যাবে। এবার উৎসবের আমেজ বিরাজ করছে নির্বাচনকে ঘিরে। কারণ, সব দল অংশ নিচ্ছে।

নির্বাচনকে ঘিরে চলতি সপ্তাহে কোনও শুটিং রাখেননি ঢাকাই ছবির এই প্রধান নায়ক। জানালেন, আজ (৩০ ডিসেম্বর) সারা দিন চোখ রাখবেন ভোটের খবরাখবরে।

তিনি আরও জানালেন, আমি চাইবো আমার আসন থেকে আমাদের মিয়া ভাই নির্বাচনে জয়ী হোকা। কারন তিনি জয়ী হলে আমাদের চলচ্চিত্র নিয়ে সংসদে কথা বলা মতো এক জন থাকবে।

শাকিব গত ২৩ ডিসেম্বর সর্বশেষ ‘একটু প্রেম দরকার’ চলচ্চিত্রের কাজ করেছেন। নির্বাচনের কারণে এরপর আর শুটিং রাখেননি। নতুন বছরের প্রথম মাসে নতুন ছবি ও পুরনো ছবির বাকি কাজগুলো শুরু করবেন তিনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন