বিনোদন

মা’কে সঙ্গে নিয়ে ভোট দিলেন শাকিব খান

আজ ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়ে গেল । সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে শান্তিপূর্ণভাবে বিকাল ৪টা পর্যন্ত।সারাদেশেই ভোটাররা প্রয়োগ করেছেন তাদের ভোটাধিকার। পিছিয়ে নেই মিডিয়াঙ্গনের মানুষরা। এদিকে মা’কে সঙ্গে নিয়ে ভোট দিতে গেলেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। ঢাকা-১৭ আসনের (গুলশান, বনানী, ক্যান্ট. ভাষানটেক এলাকার) ভোটার। আজ বিকেল ৩.৪০ মিনিটে শাকিব খান রিকশায় চড়ে গুলশানের মডেল স্কুলের ভোট কেন্দ্রে যান।

এ সময় শাকিব খান বলেন, আমি মধ্যবিত্ত পরিবারের সন্তান। ছোটবেলা থেকে রিকশাঁ, বাইক এসব চড়ে বড় হয়েছি। বাসার পাশেই ভোট কেন্দ্র। সেজন্য মাকে নিয়ে রিকশায় চড়ে ভোট কেন্দ্রে এলাম। কেন্দ্রের পরিবেশ শান্তিপূর্ণ। অত্যন্ত সুষ্ঠুভাবে ভোট প্রদান হচ্ছে। আমি প্রথমে মনে করেছিলাম কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম থাকবে। কিন্তু গিয়ে দেখলাম ভিন্ন চিত্র। নারী-পুরুষ আলাদাভাবে সারিবদ্ধভাবে লাইন দিয়ে ভোট দিতে যাচ্ছে।

তিনি আরও বলেন, ভোট কেন্দ্রে গিয়ে আমার অনেক পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হয়েছে, আলাপ হয়েছে। এখন ফলাফলের জন্য অপেক্ষা। আমি চাই নির্বাচনের সব ঝামেলা যেন একদিনেই শেষ হয়ে যাবে। তাহলে সব সেক্টরের কাজে গতি ফিরে আসবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন