বিনোদন

তিন তারকার জয়

টানা তৃতীয়বারের মতো সরকার গঠনে জনতার রায় পেয়েছে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়েছেন তারা।

এবারে শোবিজ জগতের বেশ কয়েকজন তারকাও রাজনৈতিক নেতাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছিল। তাদের মধ্যে তিনজন জয়লাভ করেছেন বিশাল ব্যবধানে। হেরেছেনও তিনজন প্রার্থী। বিজয়ী তিনজনই নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকে।

যে তিনজন বিজয়ী হয়েছেন তারা হলেন, বাকের ভাই’ খ্যাত জনপ্রিয় অভিনেতা ও সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর তৃতীয় বারের মতো নীলফামারী থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। মানিকগঞ্জ- ২ আসন থেকে বড় ব্যবধানে জয় পেয়েছেন সংগীতশিল্পী মমতাজ বেগম। সংসদে যাওয়ার দৌড়ে এটি তার দ্বিতীয় বিজয়।

প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়ে ‘মিঞা ভাই’ ফারুক জিতেছেন ঢাকা- ১৭ আসন থেকে। ঐক্যফন্ট্রের প্রার্থী আন্দালিব রহমান পার্থকে তিনি সোয়া লাখ ভোটের ব্যবধানে হারিয়েছেন।

আর যে তিনজন হেরেছেন , বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে বড় ব্যাবধানে হেরেছেন কনকচাঁপা ও বেবি নাজনীন। এছাড়াও চিত্রনায়ক সোহেল রানা লাঙ্গল প্রতীকে নির্বাচন করে হেরেছেন বরিশাল- ২ আসনে। কনকচাঁপা ও সোহেল রানা নৌকার কাছে হারলেও, বেবি নাজনীনকে হারিয়েছে লাঙ্গল।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন