বিনোদন

মু্ক্তির অপেক্ষায় শাকিবের যেসব সিনেমা!

সবে মাত্র শুরু হয়েছে নতুন বছরের আগমন। তবে বরাবরের মতোই প্রতি বছরে হিট সিনেমা ও সর্বোচ্চ মুক্তিপ্রাপ্ত সিনেমার একমাত্র নায়কই হচ্ছেন শাকিব খান। পূর্বের বছরে যেসব সিনেমা মুক্তি পেয়েছে শাকিব খানের সে সব সিনেমার রেকর্ড ভেঙ্গে আসছে নতুন বছরের তার আলোচিত বেশ কয়েকটি সিনেমা।

নতুন বছরেও এখন পর্যন্ত মুক্তির তালিকায় থাকা সম্ভাব্য সিনেমার মাঝে শাকিব খানের সিনেমার সংখ্যাই বেশী। আর এ নতুন বছরে শাকিব খানের হাতে আছে তিনটি সিনেমা। সাকিব সনেট পরিচালিত ‘নোলক’, শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ ও শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ সিনেমাগুলা মুক্তির প্রস্তুতি নিচ্ছে। এছাড়াও চলতি মাসে শুটিং হবার কথা আছে নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ চলচ্চিত্রের।

গত বছরে ঢাকাই চলচ্চিত্রে হিট সিনেমার সংখ্যা হাতে গোনা কয়েকটি মাত্র। যার মাঝে শাকিব খানের ছিল অর্ধেকই। গত বছর শাকিব অভিনীত ‘আমি নেতা হব’, ‌‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘সুপারহিরো’, ‘পাঙ্কু জামাই’, ‘ক্যাপ্টেন খান’, ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ ও নাকাব’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে।

আলোচনায় থাকা ‘নোলক’ সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ববি। ‘শাহেনশাহ’ সিনেমাটিতে শাকিবের সাথে অভিনয় করেছেন দুই নায়িকা নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত।

প্রথমবার চলচ্চিত্রে এক সাথে কাজ করেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। সিনেমার শুটিং ফাঁকে তারা বাংলালিংকের একটি বিজ্ঞাপনে কাজ করেছেন এবং সেটি মু্ক্তি পেয়েছে। অন্যদিকে নির্মাতা শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ সিনেমায় শাকিব খানের নায়িকা বুবলী।সবমিলিয়ে কিং খান একাই আধিপত্য বিস্তার করছে।

 

 

দেশরির্পোট/জিসু/বা


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন