বিনোদন

হয়ে গেল চার নির্মাতার ১৫ নাটক

২৩ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত কক্সবাজারের সমুদ্রসৈকতে বসেছিল তারকার মেলা। সেখানে ছিলেন নিলয় আলমগীর, শ্যামল মাওলা, নজরুল রাজ, মৌসুমী হামিদ, শবনম ফারিয়া, মিথিলা, এস এন জনি, জাহারা মিতু, জয়নাল জ্যাক, আরিয়াসহ আরও অনেকেই।তাহলে এটা কিসের মেলা বসেছিল?

সেখানে উপস্থিত ছিলেন নির্মাতা সাখাওয়াত মানিক এ বিষয়ে কথা হয় তার সাথে তিনি বলেন, সেখানকার মনোরম লোকেশনে নির্মিত হয়েছে ১৫টি একক নাটক। যার মধ্যে আমার পরিচালানায় নির্মিত হয়েছে ৪টি নাটক। ভিন্ন ভিন্ন গল্পে নির্মিত হয়েছে প্রতিটি নাটক। এর মধ্যে আমার রচনায় “এখানেই বসন্ত”, এস সিরাজির রচনায় “বেদন”, শ্যামল মাওলার রচনায় “তিক্ত হানিমুন”, মুনতাহা ব্রিতার রচনায় “যাকে প্রেমিক বলা যায়” নাটকগুলো নির্মিত হয়েছে। এগুলো দর্শকের ভালো লাগবে।

সেখানে ছিলেন আরেক নির্মাতা মাহমুদ হাসান রানা তিনি বলেন, এই মনোরম লোকেশনে দর্শকদের চাহিদার কথা বিবেচনা করেই আমরা নতুন বছরে উপহার দিতে নাটকগুলো সফলভাবে নির্মাণ করেছি। এর মাঝে আমার পরিচালনায় নির্মিত হয়েছে ৩টি নাটক। সেতু আরিফের রচনায় নির্মিত হয়েছে “প্রেমের গল্পে পিছুটান থাকতে নেই” ও “সুখ পাখির ডানা”। “কিপ্টা জামাই” নির্মিত হয়েছে রুহুল আমিনের রচনায়।

নির্মাতা সূত্র থেকে জানা গেছে শিগগিরই নাটকগুলো বিভিন্ন বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন