বিনোদন

এক বছরও শুরু হয়নি ‘মন ফড়িং’ সিনেমাটির শুটিং!

শিহাব শাহীন পরিচালিত নতুন সিনেমা ‘মন ফড়িং’। গত বছরের জানুয়ারি মাসে সিনেমাটি নির্মাণের কথা সংবাদ মাধ্যমে জানিয়ে ছিলেন তিনি। তখন শিহাব শাহীন বলেছিলেন, ‘শিগগিরই শুরু হবে সিনেমার শুটিং।

নির্মাতা শিহাব শাহীন জানান, আরিফিন শুভ ও জাকিয়া বারী মমকে নিয়ে প্রথমে নির্মাণ করেছিলেন ছুয়ে দিলে মন। সিনেমাটি দর্শক মহলে দারুন সারা ফেলেছিলো। পরে এই নির্মাতা গতবছরে শুভ মম জুটির দ্বিতীয় সিনেমা বানানোর ঘোষনা দেন।

এক বছর কেটে গেলেও শুরু হয়নি সিনেমাটির দৃশ্যধারণ। এক বছর পর অর্থাৎ ২০১৯ সালের জানুয়ারি মাস।‘আপাতত বর্তমানে টেলিভিশনের কাজ নিয়েই পড়ে আছেন নির্মাতা।

এ বছরে ‘মন ফড়িং’ সিনেমাটির নির্মাণ কাজ শুরু করবেন নির্মাতা। অনেকেই মনে করছেন সিনেমাটি কাজ পরিচালক শুরু করে বন্ধ করে রেখেছে এটা সত্য নয়। নির্মাতা আসলে প্রি-প্রোডাকশনের কাজ শেষ করে রেখেছে এরপর কিছু ব্যক্তিগত কাজ ছিল, যে কারণে সিনেমার মতো বড় বিষয়ে হাত দিতে চাইনি। এখন টেলিভিশনের জন্য কিছু কাজ করছে।

‘মন ফড়িং’ সিনেমাতেও অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে আছেন আরিফিন শুভ ও জাকিয়া বারী মম। এই জুটিকে নিয়েই শিহাব শাহীন নির্মাণ করেছিলেন ‘ছুঁয়ে দিলে মন’ সিনেমাটি। এটি মুক্তি পেয়েছিল ২০১৫ সালের ১০ এপ্রিল।

‘ছুঁয়ে দিলে মন’ সিনেমাটির মতোই প্রেমের গল্পে নির্মিত হবে ‘মন ফড়িং’। পরিচালনার পাশাপাশি সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন শিহাব শাহীন।

 

 

দেশরির্পোট/জেসু/বা


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন