বিনোদন

ফেব্রুয়ারিতে শুভর ‘আহা রে’

দ্বিতীয়বারের মতো আরিফিন শুভ অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে। রঞ্জন ঘোষ পরিচালিত ছবির নাম ‘আহা রে’। সিনেমায় দুই বাংলার মুখরোচক খাবারকে তুলে ধরা হবে। সেই সঙ্গে সেই রান্নার সূত্র ধরেই হিন্দু-মুসলিম রাঁধুনির প্রেমের সম্পর্কের বিষয়টি বড় অংশ জুড়ে থাকবে। সোজাসাপ্টা কথায়, সিনেমার কাহিনী হিন্দু-মুসলিম প্রেমের কাহিনীকে ঘিরে বিস্তৃত হয়েছে ছবিতে।

হিন্দু-মুসলিম প্রেম নিয়ে ভারতে একাধিকবার সিনেমা নির্মিত হলেও সেসব নিয়ে অনেক বিতর্কও হয়েছে অনেক। খাবারের মধ্যে দিয়ে কেনো হিন্দু-মুসলিমের প্রেমের বিষয়টি তুলে ধরা হয়েছে ছবিতে। এরইমধ্যে ছবির দুটি টিজার প্রকাশ পেয়েছে।

এদিকে শুভ তার অফিসিয়াল ফেসবুক পাতায় জানিয়েছেন, আগামী ৮ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাবে। ‘আহা রে’ পরিচালনা করেছেন রঞ্জন ঘোষ। ‘আহা রে’ যৌথ প্রযোজনার সিনেমা নয়। কলকাতার স্থানীয়ভাবে প্রযোজিত সিনেমা। তবে এটি সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাবে।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন