বিনোদন

ক্যামেরা ক্লোজ হচ্ছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার

জুটি হিসেবে প্রথম ছবির সব লটের শুটিং শেষ করেছেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির মধ্য দিয়ে তাদের দুজনকে বড় পর্দায় দেখা যাবে।

২০০৫ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে অপু বিশ্বাসের। দীর্ঘ এক যুগের বেশি অভিনয়জীবনে এই অভিনেত্রী বেশির ভাগ ছবিতে নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। এই জুটির বেশির ভাগ ছবি ব্যবসায়িক ভাবে সাফল্য পায়। শাকিবের সঙ্গে বিয়ে, বিয়ে-পরবর্তী জটিলতা আর বিচ্ছেদের কারণে এই জুটিকে আপাতত আর দেখা যাচ্ছে না। অন্যদিকে ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণ চলচ্চিত্র আসেন নায়ক হয়ে। তাঁর সঙ্গে মাহিয়া মাহীর জুটি আলোচিত হলেও একপর্যায়ে বাপ্পি অন্য নায়িকাদের সঙ্গে অভিনয় করেন।

এরই ধারাবাহিকতায় এবার কাজ করলেন অপু বিশ্বাসের সঙ্গে । বাংলাদেশি চলচ্চিত্রের নতুন জুটি মনে করা হচ্ছে অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরীকে। প্রথম জুটি বেঁধে অভিনয় করছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। গেলো বছর ১৩ মে থেকে বাপ্পীকে দিয়ে ছবিটির শুটিং শুরু করেন ছবির পরিচালক দেবাশীষ বিশ্বাস। এরই মধ্যে ছবিটির সব দৃশ্যের শুটিং শেষ হয়েছে । শুধু দুটি গানের শুটিং শেষ হলেই সেন্সর বোর্ডে জমা পড়বে। তারপর চলতি বছরই ভালো কোনো দিনে মুক্তি পাবে ছবিটি।

ছবির পরিচালক দেবাশীষ বিশ্বাস জানান, আমরা আগামী ৮ তারিখ থেকে ছবির গানের শুটিং শুরু করছি। ঢাকার আশপাশে টানা চার থেকে পাঁচদিন শুটিং করব। এর মধ্যে আমরা দুটি রোমান্টিক গানের শুটিং শেষ করব। এই কাজটি শেষ করা হলে আমার ছবিটি শেষ বলতে পারি।

দেবাশীষ আরো বলেন, আমরা সিক্যুয়েন্সের কাজ শেষ করে সেই অনুযায়ী এডিটিংও শেষ করেছি। এরই মধ্যে আমরা ছবির ডাবিংও শেষ করেছি। এই গানের কাজটি শেষ হলেই আমরা ছবির ক্যামেরা ক্লোজ করব।

দেবাশীষ বলেন, ঢালিউড নায়িকা অপু বিশ্বাস এরই মধ্যে বহু ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন। গুণী শিল্পী, সারা দেশের দর্শকদের কাছে প্রিয় একজন মানুষ। তিনি আমাদের ছবির গল্পটিকে আরো শক্তিশালী করেছেন। আর বাপ্পি চৌধুরী এই প্রজন্মের নায়ক। অনেক ভালো কাজ করেছেন। আমি মনে করি, বাপ্পী-অপুর রসায়ন দর্শক পছন্দ করবেন।

তিনি আরও জানান, একশত ভাগ দেশের সিনেমা হবে এটি। আমার বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ যেভাবে মানুষের মন জয় করেছেন, ছবিটির সিকুয়্যালও সবাইকে মুগ্ধ করবে।’ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমা প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

বাপ্পি চৌধুরী বলেন, ‘ছবিটি আমার জন্য একটু চ্যালেঞ্জের। কারণ প্রথম কিস্তিতে রিয়াজ ভাই অভিনয় করেছেন। সেটি দর্শকদের কাছে প্রশংসিতও হয়েছে। তবে আমি আমার চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করছি। আশা করি ভালো কিছুই দিতে পারব।

উল্লেখ্য, গত বছরের ১৩ মে মহরতের মধ্য দিয়ে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির শুটিং শুরু হয়। ১৭ বছর আগে নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা তৈরি করেছিলেন। ২০০১ সালের ওই ছবিতে অভিনয় করেছিলেন সে সময়ের জনপ্রিয় জুটি রিয়াজ ও শাবনূর।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন