বিনোদন

জনপ্রিয় তিন টিভি নায়কের বিপরীতে অর্ষা

নাট্য জগতের তুমুল জনপ্রিয় তিন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, তাহসান রহমান খান ও আফরান নিশো। এই তিন তারকাকে এখনো একসঙ্গে কোনো নাটক বা টেলিছবিতে দেখা যায়নি। প্রথমবারের মতো এবার সেই ব্যবস্থা করেছেন চলচ্চিত্র নির্মাতা শিহাব শাহীন। তবে কোনো নাটক বা চলচ্চিত্রে জন্য নয়, তিন তারকাকে পরিচালক এক করছেন একটি ওয়েব সিরিজে। নাম ‌‘দ্বিতীয় কৈশোর’।

ত্রিশ বছরের উপরে ও চল্লিশের নিচের বয়সের তিন তরুণের সংকটের গল্প থাকবে এই ওয়েব সিরিজে। জীবনটাকে তারা কীভাবে দেখেন ও প্রাপ্তি-অপ্রাপ্তির নানা হিসাব-নিকাশ থাকবে এর কাহিনিতে। ৬০ মিনিট দৈর্ঘ্যরে পুরো সিরিজটি নির্মিত হবে একেবারে সিনেমার আদলে।  গল্প, অভিনয় এবং শিল্পী- সবকিছুতেই থাকবে চলচ্চিত্রের আবহ। এমনটাই জানিয়েছেন পরিচালক শিহাব শাহীন। তবে অপূর্ব, তাহসান ও নিশোর বিপরীতে নায়িকা হচ্ছেন অভিনেত্রী নাজিয়া হক অর্ষা।

অর্ষা বলেন, আমি এর গল্পটির প্রেমে পড়ে গেছি। অসাধারণ চিত্রনাট্য। আমি অপেক্ষা করছি, কখন এটি মুক্তি পাবে আর কত দর্শক সেটি দেখবে তা দেখার জন্য। ওয়েব সিরিজে প্রথম কাজ বলে কথা!

চলতি সপ্তাহ থেকে উত্তরায় এর দৃশ্যধারণ শুরু হয়েছে। সিরিজটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত। বায়োস্কোপ অরিজিনালসের ওয়েবসাইটে শিগগিরই এটি অবমুক্ত হবে। জানালেন নির্মাতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন