বিনোদন

বিটিভির নাটকে বাবু ও টয়া

সম্প্রতি বিটিভির প্রচার চলতি একটি নাটকে অভিনয় করেছেন সাঈদ বাবু ও মুমতাহিনা টয়া। নাটকের নাম ‘শেষ ভালো যার’। নাটকে এই অভিনয়শিল্পীকে ভাই-বোনের চরিত্রে দেখা যাবে। দুই ভাই-বোনের গল্প’সহ আরও নানা প্রাসঙ্গিক বিষয় নিয়েই ধারাবাহিক নাটকের গল্প এগিয়ে যাচ্ছে।

বাবু বলেন, রাকেশ দা যেমন অসাধারণ একটি নাটক রচনা করেছেন ঠিক তেমনি নির্দেশনা দিচ্ছেন অনেক যত্ন নিয়ে। আমরা প্রত্যেকেই অনেক আন্তরিকতা নিয়ে কাজটি করছি। একটি ভালো গল্পের নাটক যে দর্শক দেখেন তা ‘শেষ ভালো যার’এ কাজ করে প্রমাণ পাচ্ছি এবং বিটিভির নাটক যে এখনো অনেক দর্শক দেখেন তা আবারও প্রমাণ পেলাম।

টয়া বলেন, এই ধারাবাহিকে আমি চুমকি চরিত্রে অভিনয় করছি। নাটকটি প্রচারের শুরু থেকেই আমি বেশ সাড়া পাচ্ছি। নাটকটির গল্প যেমন অসাধারণ রাকেশ দাদার নির্মাণশৈলীও চমৎকার। তাছাড়া এই নাটকে অনেক গুনী শিল্পীরাও কাজ করছেন, যাতে আমি অনেক আনন্দিত।

রাকেশ বসু রচিত ও পরিচালিত মাহফুজার রহমান প্রযোজিত এ ধারাবাহিকটি প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৩০ মিনিটে বিটিভিতে প্রচার হয়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন