বিনোদন

ঊনপঞ্চাশ বাতাসে কলকাতার সিধু ও সোমলতা

কলকাতার জনপ্রিয় গায়ক সিধু ও জনপ্রিয় কণ্ঠশিল্পী সোমলতা,  বাংলাদেশের নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলের প্রথম পরিচালিত ছবি ‘ঊনপঞ্চাশ বাতাস’ ছবিতে গাইলেন। সিধুর ‘তোমার চিবুক’ ও ‘যেখানে খুঁজে বেড়াইশিরোনামের গান দুটির সম্প্রতি রেকর্ডিং কলকাতায় সম্পন্ন হয়েছে। গানগুলোর কথা, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল।

এ প্রসঙ্গে উজ্জ্বল বলেন, সিধু ও সোমলতা আমার পছন্দের শিল্পী। এছাড়া গায়কীর জন্য দুই বাংলাতেই তাদের জনপ্রিয়তা রয়েছে। তারা আমার চলচ্চিত্রে গান গেয়েছেন, এটা আমার জন্য ভালো একটি বিষয়। গান দুটি সিচুয়েশনাল। আশা করছি ছবিটি মুক্তি পেলে দর্শক গানগুলো উপভোগ করবেন।

সিধু ও সোমলতা ছাড়াও এর আগে জানা যায় এই সিনেমায় গান গেয়েছেন অর্থহীন ব্যা্ডের সুমন। কারিগরি কিছু কাজ শেষে ছবিটি চলতি মাসেই সেন্সরে জমা দেবেন বলে পরিচালক জানিয়েছেন।

ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শার্লিন ফারজানা, ইমতিয়াজ বর্ষণ, ইলোরা গহর, ড. ইনামুল হক, সেওতি, মানস বন্দ্যোপাধ্যায় প্রমুখ। ছবিটি আগামী মার্চে মুক্তি দেয়ার পরিকল্পনা চলছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন