বিনোদন

দীপনের ওয়েব ফিল্মে সিয়াম ও নাবিলা

দীপংকর দীপনের পরিচালনায় এবার অভিনয়ে নাম লেখালেন তরুণ অভিনেতা সিয়াম আহমেদ এবং উপস্থাপক ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। একটি ওয়েব ফিল্ম দিয়ে তার পরিচালনায় প্রথমবার জুটিবদ্ধ হলেন তারা। ওয়েব ফিল্ম-এর নাম ‘লিলিথ’।

১৩ জানুয়ারি ঢাকার বিভিন্ন জায়গায় শুরু হচ্ছে সিনেমাটির শুটিং। ১৬ জানুয়ারি পর্যন্ত টানা শুটিং চলবে। এটি তৈরি হচ্ছে ভারতের ভেঙ্কটেশ ফিল্মের একটি প্ল্যাটফর্ম হইচইয়ের ব্যানারে। প্রথমবারের মতো ওয়েব ফিল্ম নির্মাণ করছেন বড় পর্দার এই নির্মাতা।

দীপংকর দীপন জানান, এটি ভবিষ্যৎ ঢাকার গল্প বলবে। তবে গল্পটি হবে প্রেমকেন্দ্রিক। এটি ভারতের নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মের প্ল্যাটফর্ম হইচইয়ের ব্যানারে তৈরি হবে ওয়েব ফিল্মটি। তাদের কাছ থেকে কাজটির প্রস্তাব আসার পর আর নিষেধ করতে পারি নাই ।

ওয়েব ফিল্মটিতে লিলিথ চরিত্রে দেখা যাবে নাবিলাকে। নাবিলা বললেন, আমি মনে করি, এ ধরনের কাজ করে আমার অভিজ্ঞতা নেওয়া দরকার। সে ক্ষেত্রে অভিজ্ঞতাটা নেওয়ার জন্যই মূলত কাজটি করা, এই গল্পের অংশ হওয়া। তা ছাড়া এ ধরনের কাজ দীপংকর দীপন দাদা ভালো ফুটিয়ে তুলতে পারেন।

ওয়েব ফিল্মটিতে আদনান চরিত্রে দেখা যাবে সিয়াম আহমেদকে। সিয়াম বলেন, ‘ভালো গল্পে কাজ করার ক্ষেত্রে নাটক কিংবা ওয়েব ফিল্ম বিষয় না। আমি যখন দর্শকের মতো লিলিথ–এর গল্প শুনি, প্রথমবারেই ভালো লেগে যায়। আমার কাছে মনে হয়, কাজটি ঠিকঠাকমতো করতে পারলে দর্শকেরও ভালো লাগবে। ইদানীং গড়পড়তা অনেক গল্প শোনা হচ্ছে। এর মধ্যে হঠাৎ এই গল্পটা ভিন্ন মনে হয়েছে।

লিলিথ’–এর গল্প লিখেছেন হাসনাত বিন মতিন। পরিচালক জানিয়েছেন, ফিল্মটির দৈর্ঘ্য হবে ৪০ মিনিট।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন