বিনোদন

তাদের কে নিয়ে আসছে নায়লার চমক

সম্প্রতি পরিচালক, সাংবাদিক ও আইটেম গার্লকে নিয়ে নির্মিত হলো ‘জামাইবাবু বৌদি এন্ড কিলার’ নামক একটি স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রে। চলচ্চিত্র পরিচালক শামীমুল ইসলাম শামীমের সংলাপ ও চিত্রনাট্যে এটি প্রযোজনা করেছেন বাংলাদেশের টুম্পা আহম্মেদ ও কলকাতার মি. শর্মা। প্রথমবার যৌথ প্রযোজনায় নির্মিত সাইফ,নায়লা ও আকাশ নিবির তিনজনই অভিনয় করেছেন ভিন্ন চরিত্রে।

এরমধ্যে পরিচালক সাঈফ চন্দন কাজ করেছেন জামাইবাবু, সাংবাদিক আকাশ নিবির কিলার আর আইটেম গার্ল নায়লা নাইম কাজ করেছেন বৌদি চরিত্রে। প্রথমবার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলেন জনপ্রিয় তারকা নায়লা।

এ প্রসঙ্গে বৌদি নায়লা নাঈম জানান, এই কাজে আমাকে দর্শক একেবারে নতুন লুকে দেখতে পাবে। এই গল্পে আমার জামাইয়ের চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্র পরিচালক সাঈফ চন্দন। আর অসম্ভব সংলাপ ও চিত্রনাট্যের কাজটি এক কথায় দারুন হয়েছে। গল্পটা অনেক মজার হলেও এটি করতে বেশ সময় লেগেছে। তবে এটি দেখতে বসলে শেষ না করে উঠবে না। তবে কাজটিতে অনেক ইনজয় করেছি।

স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রটিতে নায়লা নাঈমের জামাইয়ের চরিত্রে কাজ করা চলচ্চিত্র পরিচালক সাঈফ চন্দন বলেন, এই গল্পটি একেবারেই সিনেমা ইস্টাইলে নির্মিত হয়েছে। আমরা সবাই মিলে কাজটি করতে সহাযোগিতা করেছি। অন্যদিকে চলচ্চিত্র পরিচালক শামীমুল ইসলাম শামীমের সংলাপ ও চিত্রনাট্য বলতে গেলে একেবারেই অসাধারণ। আর এই স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রের কিলার আকাশ নিবির আমার খুব কাছের ছোট ভাই। এক কথায় এই কাজে খুব কষ্ট করেছে সে।

এই গল্পের কাহিনীকার ও পরিচালক বিনোদন সাংবাদিক আকাশ নিবির জানান, এটি একটি মৌলিক গল্পের কাজ। এটি শাকিব খানকে উৎসর্গ করেই আমি নির্মাণ করেছি। শাকিব খান ইতিমধ্যের এর কিছু অংশের কাজ দেখেছেন এবং খুবই প্রশংসা করেছেন। অন্যদিকে এই কাজটি করতে গিয়ে প্রায় সবাইকে অনেক জ্বালিয়েছি। সবার কাছে সত্যি আমি অনেক ঋণী। তবে স্পেশাল থ্যাংকস জানাই প্রাণ আরএফএল ও বঙ্গবিডিকে।

এই গল্পে একটি মৌলিক গান করেছেন তরুন শিল্পী রাকিব চৌধুরী ও গানের মিউজিক করেছেন শামীম মাহমুদ। এটির কালার করেছেন এইচ এম সোহেল আবহ্ সংগীত এনজেলা মনজুর ও এডিটিং করেছেন সুজন শ্রুভ্র।

উল্লেখ্য, আকাশ নিবিরের পরিচালনায় প্রথমবার যৌথ প্রযোজনায় স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রটি নির্মিত ‘জামাইবাবু বৌদি এন্ড কিলার’ বাংলাদেশে নির্মিত হলেও আগামী ২৫ জানুয়ারি কলকাতার শট-কাট ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন