বিনোদন

শীর্ষ দুই সুন্দরী নিরবের বিপরীতে

চলচ্চিত্রের ব্যস্ততার ফাঁক গলে চিত্রনায়ক নিরব সুযোগ পেলেই মডেল হিসেবে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন ও ফটোশুটে অংশ নেন। প্রায় প্রতিদিনই কোনো না কোনো ফ্যাশন হাউজের সঙ্গে কাজ করছেন নিরব।

গেল শনিবার ৬ জানুয়ারী এই চিত্রনায়ক অংশ নিয়েছেন দেশের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘ব্র্যান্ড হাউজ’ এর ফটোশুটে। এখানে নিরবের সঙ্গে অংশ নিয়েছেন দেশের শীর্ষ সুন্দরী খোঁজার অনুষ্ঠান চ্যানেল এই-লাক্স সুপারস্টার ২০১৮ এর চ্যাম্পিয়ন মিম মানতাশা। অন্যদিকে বিশ্বের সুন্দরীদের কাতারে দেশের প্রতিনিধিত্ব করা বাংলাদেশের সেরা সুন্দরী ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী।

চলতি মাসেই রাজধানীর বসুন্ধরা শপিং কমপ্লেক্সে যাত্রা শুরু করবে এই ফ্যাশন হাউজটি। বিষয়টি জানালেন চিত্রনায়ক নিরব। ফ্যাশন হাউজটি উদ্যোক্তা শাফিন আহমেদ। এই ফ্যাশন হাউজটির পোশাকের ফটোশুটে আলাদা আলাদাভাবে নিরবের সঙ্গে অংশ নিলেন এই দুই সুন্দরী।

নিরব বলেন, ফ্যাশন হাউজটির কর্ণধার শাফিন আমার স্কুল ফ্রেন্ড। তার ফ্যাশনটির মডেল হিসেবে আমরা তিনজন কাজ করলাম । তারা দু’জনই বড় দুটি প্রতিযোগিতা থেকে উঠে এসেছে। এর মধ্যে ঐশীর প্রথম কাজ এটি। দুইজনের ফ্যাশন সেন্স ভালো। আমার বিশ্বাস আগামীতে তারা ভালো করবে।

প্রসঙ্গত, এ দেশের মডেলিং ভুবনে নোবেল হয়ে আছেন সবার আদর্শ। তার পরের প্রজন্মে যে ক’জন মডেল নিজেকে মেলে ধরতে পেরেছেন, বিকশিত করতে পেরেছেন নিরব তাদের অন্যতম একজন। মডেলিং দিয়ে অভিষিক্ত হলেও কাজ করেছেন টিভি নাটকে। তবে বর্তমানে চলচ্চিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করে চলেছেন তিনি।

এরই মধ্যে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছেন প্রশংসা। নতুন করে কাজ করছেন সাঈফ চন্দনের ‘আব্বাস’ ও বন্ধনের ‘অফিসার রিটার্নস’ চলচ্চিত্রে। ‘আব্বাস’ ছবির শুটিং প্রায় শেষের পথে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘টার্গেট’, ‘হৃদয়জুড়ে’,‘রৌদ্রছায়া’।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন