বিনোদন

আত্মহত্যার হুমকি দিলেন জয়া!

দুই বাংলার সমানতালে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান৷ তার অভিনয় গুণে মুগ্ধ বাংলাদেশ-কলকাতার সর্বস্তরের দর্শক ৷ স্বীকৃতির ঝুলিতে রয়েছে বহু জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার ৷

সময়ের আলোচিত এই অভিনেত্রী সময় সময় ভয় পাচ্ছেন, তাকে কেউ খুন করার পরিকল্পনা করছেন৷ আবার কখনো তিনিই স্বয়ং আত্মহত্যার হুমকি দিয়ে বসছেন৷ কিন্তু এমন কি ঘটনাই ঘটলো যে, হঠাৎ করে এ ধরনের অদ্ভুত কার্যকলাপ করে চলেছেন তিনি ৷ কিন্তু জানা গেছে, তার ভেতর বাসা বাঁধছে মানসিক রোগে ৷ আর সেই কারণেই নাকি নানারকম কাণ্ড করে চলেছেন তিনি ৷ এমনই পরিস্থিতির মুখে পড়তে দেখা যাবে মুক্তির মিছিলে থাকা নতুন ছবি ‘বৃষ্টি তোমাকে দিলাম’।

এই ছবিতে জয়াকে দেখা যাবে মানসিক রোগীর চরিত্রে।এতে মনোচিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী। আর বিহারি পুলিশের চরিত্রে অভিনয় করেছেন রাজেশ শর্মা। এছাড়া আরও অভিনয় করেছেন-সুব্রত দত্ত, রজতাভ দত্ত, সায়ন্তনী গুহ ঠাকুর।

মানসিক সমস্যার গল্প নিয়ে থ্রিলারধর্মী এই সিনেমাটি নির্মিত হয়েছে। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যূষ। পরিচালনা করেছেন অর্ণব পাল।

নির্মাতা অর্ণব পাল বলেন, গল্পটা প্রথমবার শুনেই আমার দাদীমার কথা মনে পড়েছিলো। তিনিও এই ব্যাধিতে আক্রান্ত ছিলেন। তাই আমি এই রোগের ভয়াবহতা সম্পর্কে জানি। এই ধরনের রোগীদের সেবা আর ভালোবাসার খুব প্রয়োজন হয়।

অর্ণব পালের ‘বৃষ্টি তোমাকে দিলাম’ সিনেমাটি বর্তমানে মুক্তির মিছিলে রয়েছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন