বিনোদন

প্রথমবার জোভানের বিপরীতে কাজল সূবর্ণ

এই সময়ের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জোভান এবং মডেল ও অভিনেত্রী কাজল সূবর্ণ। একসাথে তারা দু’জনে একটি একক নাটকে জুটি বাধলেন। নাটকের নাম, ‘ভালোবাসা আমি এসেছিলাম’। শফিকুর রহমান শান্তনু রচিত এই নাটকটি পরিচালনা করেছেন হাসান রেজাউল।

জোভান জানান, নাটকটিতে দেখা যাবে, আমি একটা দুঃস্বপ্ন দেখি। আমার হাত থেকে ২০ লক্ষ টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। আমি রাস্তার পড়ে যায় এই সময় আমার ঘুম ভেঙে যায়।

জোভান আরও জানান, নাটকটির স্ক্রিপ্ট অনেক ভালো লেগেছে। এই কারণে কাজটিতে এফোর্ডও দিয়েছি মন থেকে। দিনশেষে সব ক্লান্তি দূর হয়ে যায় যখন নাটকটি সবার ভালো লাগে। এর আগেও হাসান রেজাউল ভাইয়ের পরিচালনায় অভিনয় করেছি। তার নাটকে অভিনয় করার অভিজ্ঞতা অনেক ভালো। এই নাটকটিও সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

কাজল সুবর্ণ বলেন, বর্তমানে আমি গল্প এবং চরিত্রের দিকে বেশি মনোযোগী হয়ে উঠেছি।নিজের গেটআপেও বেশ পরিবর্তন আনার চেষ্টা করে যাচ্ছি । সবমিলিয়ে আমি আমার নিজের অবস্থানে আরো মনোযোগী হচ্ছি। এ কারণে নাটকটিতে কাজ করা। জোভান ভাইয়া খুবই ভালো একজন অভিনেতা। ভালোলাগার বিষয় হলো যে সহকর্মী যখন সিনিয়র ও ভালো অভিনয় করেন তখন নিজের অভিনয়ও অনেক ভালো হয়।

নির্মাতা হাসান রেজাউল বলেন, গল্পটি ভালোবাসার। দুই মানব-মানবীর পাওয়া না পাওয়ার গল্প তুলে ধরার চেষ্টা করেছি এই নাটকে। গল্প নিয়ে এর বেশি কিছু বলতে চাই না আগে। আমার বিশ্বাস দর্শকরা এই ভালোবাসার নাটকে নতুনত্ব খুঁজে পাবেন।

থ্রি সিক্সটি ডিগ্রি প্রযোজিত এই নাটকটিতে জোভান ও কাজল সূবর্ণ ছাড়া আরও আছেন পাপিয়া। আর এখানে কাজলের মায়ের চরিত্রে অভিনয় করেছেন সাবেরী আলম।

নির্মাতা সূত্রে জানা গেছে , নাটকটি চলতি মাসের শেষের দিকে এনটিভিতে প্রচার হবে।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন