বিনোদন

২৫ জানুযারি আসছে ‘প্রেম আমার টু’

ফের ভালবাসার জোয়ারে ভাসতে চলেছে ঢালিউড পাড়া। সদ্য মুক্তি পেল ‘প্রেম আমার’ সিক্যুয়েলের ট্রেলার। ছবির নাম ‘প্রেম আমার টু’। ছবিটিতে জুটি হলেন পুজা চেরি রায় এবং অদ্রিত রায়।

অফিশিয়াল পোস্টারে তাঁদের মাখোমাখো রসায়ন যেন ভরে গিয়েছে। সাইকেলে বসে অদ্রিত এবং সাইকেলের সামনে বসে পুজা। ‘নুর জাহান’ ছবির হাত ধরে তাঁদের জুটির সঙ্গে আলাপ হয়েছিল সিনেপ্রেমীদের। ট্রেলারে কেবল প্রেম কাহিনি নয় রয়েছে লাভ ট্র্যাঙ্গেলের মধ্যে দিয়ে অনেকগুলো ট্যুইস্ট অ্যান্ড টার্ন। অদ্রিত-পুজার কেমিস্ট্রিকে নতুন সংজ্ঞা দেওয়ার দায়িত্ব নিয়ে ফেলেছেন রাজ চক্রবর্তী।

ছবির পরিচালনায় রয়েছেন বিদুলা ভট্টাচার্য্য। আগামী ২৫ জানুযারি মুক্তি পেতে চলেছে ‘প্রেম আমার টু’। প্রেমের গল্প তো বটেই, তবে তার সঙ্গে থাকছে রহস্য, ট্র্যাজেডি। অপূর্বা (পুজা), জয়ের (অদ্রিত) পাড়ায় নতুন এসেছে। আসতে না আসতেই শুরু হয় তাঁদের প্রেমের গল্প। অন্যদিকে সৌম (সৌরভ দাস) তাদের মাঝে পথের কাঁটা হয়ে দাঁড়াবে, এমনটা প্রথমদিকে মনে হলেও পরের দিকে জয়-অপূর্বার ভালোবাসার বিরুদ্ধে রুখে দাঁড়াবে দু’জনের পরিবারও। রাজের সঙ্গে বাংলাদেশের ‘জ্যাজ মাল্টিমিডিয়া’ ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে। মাঝে ছবিটির শ্যুটিং কিছু সমস্যার কারণে বন্ধ হয়ে গিয়েছিল।

বাংলাদেশে কিছু দৃশ্যের শ্যুটিং বন্ধ হয়ে গেলে কলকাতায় রিশ্যুট করতে হয়। সিক্যুয়েলটির জন্য আগে শোনা গিয়েছিল মিমি, সোহম কিংবা আবির পায়েলকে নেওয়া হবে। তবে প্রযোজকের ইচ্ছে ছিল ফ্রেশ জুটি দিয়ে সিক্যুয়েল তৈরি করা।

উল্লেখ্য,পূজা-আদৃত জুটির প্রথম ছবি ছিল ‘নূর জাহান’। যৌথ প্রযোজনায় নিমির্ত এ ছবিটি গত ১৬ ফেব্রুয়ারি দুই দেশে মুক্তি পেয়েছিলো ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন