বিনোদন

মিলন ও অর্ষার ‘পৃষ্ঠা নং ১৩২’

উদীয়মান লেখক হাসান। একটি উপন্যাস লেখার উদ্দেশ্যে শ্রীমঙ্গলে যায়। সেখানে বাল্যবন্ধু রবিনের বাংলোতে উঠে। একদিন পাহাড়ী চূড়ার ভাঁজে রিনি নামের এক স্বাস্থ্যকর্মীকে দেখতে পান হাসান। তারপর ক্ষণিকের দেখা অচেনা মেয়েটি বার বার তাকে ইশারায় ডাকে। হাসানও ছুটে গেছে মেঘে ঘেরা পাহাড় চূড়ায়। যেখানে তিন পাতার মুন্ডু গেলে ছোট ছোট চায়ের দানা বের হয়। সর্প গন্ধা, নাগ লক্ষ্মী, লজ্জাবতীরা কুয়াশা ভেদ করে চেয়ে থাকে। শব্দের পাহাড় ডিঙিয়ে ঝিরিতে ঝাপিয়ে পড়ে, যেখানে গল্প খোঁজার জন্য রাত জাগতে হয় না। শুধু চেয়ে থাকলেই হাজারো পাতা এসে কানে কানে গল্প শোনায়। এমনই এক নির্জনতায় হাসান হেঁটে চলে। আর এভাবেই এগুতে থাকে ‘পৃষ্ঠা নং ১৩২’ একক নাটকের কাহিনি।

দয়াল সাহার রচনায় নাটকটি পরিচালনা করেছেন ইয়ামিন জুয়েল। প্রধান চরিত্রে অভিনয় করেছেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন এবং তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। এছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মাজনুন মিজান, দাউদ নূর, মর্জিনা সুমি প্রমুখ। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

আগামী শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে নাটকটি প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন