বিনোদন

প্রথমবার অভিনয় করেই সেরার নমিনেশনে অপূর্ব’র ছেলে আয়াশ

জনপ্রিয় টিভি অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতি’র একমাত্র সন্তান জায়ান ফারুক আয়াশ। জীবনে প্রথম আয়াশ ‘বিনি সুতার টান’ নাটকে অভিনয় করেই মেরিল প্রথম আলোর ‘সেরা নবীন অভিনয়শিল্পী’র নমিনেশন পেলেন। এই নাটকে বাপ বেটা দু’জনে অভিনয় করেছেন। সেখানেও তারা পিতা-পুত্রের ভূমিকায় অভিনয় করেছেন। নাটকটি পরিচালনা করেছেন শিহাব শাহীন।

তাই অপূর্ব এ বিষয়ে সোশ্যাল মিডিয়া ফেসবুকে অনুভূতি ব্যক্ত করে লিখেন, “বিনি সুতোর টান নাটকটির শুটিং যখন শুরু ওর বয়স তখন মাত্র সাড়ে তিন বছর। সাড়ে তিন বছরের একটা বাচ্চা যে তার মা, বাবা, পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু বান্ধবের জন্য এতোটা গর্ব এনে দিবে এটাই ওর জন্য সবচে বড় পুরস্কার। ওকে যে মেরিল প্রথম আলো থেকে ‘সেরা নবীন অভিনয়শিল্পী’ পুরস্কারের জন্য মনোনয়নে দাঁড়ানোর যোগ্য মনে করা হয়েছে এটাই অনেক বড় পাওয়া। মনোয়নে যারা আছেন তাদের সবার জন্য শুভ কামনা জানাই আর আয়াশের জন্য সবার কাছ থেকে চাই অনেক অনেক দোয়া।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন