সারাদেশ

ভৈরব-কুলিয়ারচর প্রবাসী জনকল্যাণ ঐক্য পরিষদ এর পক্ষ থেকে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

আশরাফুল আলম,কিশোরগঞ্জ প্রতিনিধি ||
কিশোরগঞ্জের ভৈরব-কুলিয়ারচর প্রবাসী জনকল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে শতাধিক হতদরিদ্র শীতার্থদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।৯ জানুয়ারী বুধবার বেলা ১২টায় নাটাল এলাকার কাদির বেপারি রোডে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। ভৈরব-কুলিয়ারচর প্রবাসী জনকল্যাণ ঐক্য পরিষদের সভাপতি শেখ ইসহাকের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া।
এছাড়াও অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, শহর আওয়ামীলীগের সিনিয়ির সহসভাপতি হাজী মিজানুর রহমান, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক আলাল উদ্দীন, স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক আলী মোঃ রাজু, পৌর যুবলীগের সভাপতি ইমরান হোসেন ইমন, পৌর ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুল্লাহ নিয়াজ,সৈয়দ মাহবুব মোর্শেদ (শাওন) প্রমূখ। অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া আয়োজকদের এই মানবিক কাজকে সাধুবাদ জানিয়ে ভবিষ্যতেও এধরনের কর্মকান্ড অব্যাহত রাখার আহবান জানান।
এছাড়াও ভৈরব কুলিয়ারচর প্রবাসী জনকল্যাণ ঐক্য পরিষদ একটি অরাজনৈতিক সংগঠন উল্লেখ করে সংগঠনের সভাপতি শেখ ইসহাক জানান তাদের এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে ভৈরবসহ কুলিয়ারচরেও এইসব শীতবস্ত্র বিতরণ করা হবে এবং আগামীদিনেও সংগঠনটি হতদরিদ্রদের পাশে থাকবে বলে প্রয়াস ব্যক্ত করেন তিনি। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও যুগ্ম সাধারণ সম্পাদক নাদিম মিয়া।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন