বিনোদন

সেপ্টেম্বরে শুরু হচ্ছে অগ্নি-৩ শুটিং

বুধবার (৯ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাজ মাল্টিমিডিয়ার প্রধান আব্দুল আজিজ জানান সম্পূর্ণ নতুনদের নিয়ে ‘অগ্নি’ সিরিজের তৃতীয় ছবি নির্মাণ করতে যাচ্ছি।

আজিজ জানান , আগের দুটো সিনেমার কোন কলাকুশলীই নতুন ছবিটির সঙ্গে যুক্ত হবেন না। নতুন-পুরনোর মিশেল থাকবে তৃতীয় ফ্র্যাঞ্চাইজিতে। আমরা এখনো কিছু চূড়ান্ত করিনি, আপাতত শুধু গল্প নিয়ে ভাবছি। কাস্টিং চূড়ান্ত করতে আরও এক মাসের মতো লেগে যেতে পারে।

আবদুল আজিজ আরও জানান, আগেই আমরা “অগ্নি-৩” নির্মাণের ঘোষণা দিয়ে রেখেছিলাম। আজকে গল্প চূড়ান্ত হলো। আগের দুটো ছবিতে অ্যাকশন গুরুত্বপূর্ণ হলেও তৃতীয় ছবিতে আমরা খুব আবেগী একটা গল্প বলব। এই গল্পটা আমাদের আগের সব গল্পকে ছাড়িয়ে যাবে। অ্যাকশন থাকবে, রোমান্স থাকবে, উত্তেজনা থাকবে। তবে সবচেয়ে বেশি যেটা থাকবে সেটা হলো মানবিক সম্পর্ক।

ঢাকা, কলকাতা ও মুম্বাই- এই তিন শহরে তিনভাবে লেখা হয়েছিল ‘অগ্নি-৩’ ছবির চিত্রনাট্য। একটি গল্পও মনঃপুত হয়নি তার। সেকারণে নিজের ওপর ভরসা রেখেছেন আব্দুল আজিজ। নিজেই গল্প লিখেছেন তিনি। যদিও ছবিটির সংলাপ ও চিত্রনাট্য লেখার কাজে বর্তমানে তিনজন করছেন। তাদের নাম পরে জানাবেন আজিজ।

পরিচালনার ক্ষেত্রে একটি সূত্রে জানা যায়, ‘অগ্নি-৩’ সৈকত নাসির কিংবা রায়হান রাফি পেতে পারেন নির্মাণের দায়িত্ব। ছবিটির দৃশ্যধারণের কাজ শুরু হবে এ বছরের সেপ্টেম্বর মাসে।

এদিকে এর আগে ‘অগ্নি’ সিরিজের প্রথম কিস্তিতে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। দ্বিতীয়টিতে ছিলেন তখনকার উঠতি নায়ক কলকাতার ওম ও মাহী । ইফতেখার চৌধুরীর নির্মাণে দুটি ছবিই হয়েছিল বাম্পার হিট।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন