বিনোদন

শাকিব-বুবলীকে নিয়েই ছবি বানাচ্ছেন মালেক আফসারী

মাস্টার মেকার মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ ছবিটি ২০১৭ সালের শেষ দিকে রীতিমত তোলপাড় ফেলে দেয়। ব্যবসায়িক সফলতার হিসেব এড়িয়ে, বলা যায় জায়েদ-পরী অভিনীত ওই ছবিটি ছিল বছরের অন্যতম আলোচিত ছবি। শুধু তাই নয়, আফসারীর নির্মাণ মুন্সিয়ানায় মুগ্ধ হয়েছিলেন দর্শক।

এরপর তার আর কোন ছবি নির্মান সর্ম্পকে কিছু জানান দেন নাই । তবে এবার তিনি জানান দিলেন ফেব্রুয়ারি মাসের প্রথম থেকে শুরু করছি নতুন ছবির শুটিং। আর এ ছবিতে জুটি বেঁধে অভিনয় করবেন শাকিব খান ও নায়িকা শবনম বুবলী বলে জানান নির্মাতা।

মালেক আফাসারী আরও জানান, এ ছবিতে আরও অভিনয় করবেন নায়ক সম্রাট ও অস্ট্রেলিয়াপ্রবাসী এক নায়িকা। খলচরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর, শিবাশানু। এরই মধ্যে ছবির গল্প তৈরি হচ্ছে। শুটিংয়ের জন্য লোকেশন খোঁজা হচ্ছে।

আফসারি বলেন, আমি যত গুলো ছবি দর্শকদের উপহার দিয়েছি তা হয়েছে বিভিন্ন ধরনের। কিন্তু এই ছবিতে দর্শকদের জন্য একেবারেই নতুন কিছু নিয়ে আসছি । গল্প, মেকিং ও শিল্পীদের লুক হবে নতুন। এখন সময় বদলেছে, দর্শক নতুন কিছু দেখতে চায়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন