বিনোদন

কাল আমজাদ হোসেন স্মরণে অনুষ্ঠান

১১ জানুয়ারি (শুক্রবার) জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত হবে দেশ বরেণ্য চলচ্চিত্রকার, সাহিত্যিক আমজাদ হোসেনকে স্মরণ করে একটি অনুষ্ঠান। এটির আয়োজন করেছে বৃহত্তর ময়মনসিংহ কালচারাল ফোরাম ও জামালপুর সামাজিক সাংস্কৃতিক ফোরাম।

এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন একাদশ জাতীয় সংসদের মন্ত্রীসভার ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে থাকবেন নব নির্বাচিত এমপি ও দেশের জনপ্রিয় অভিনেতা আকবর হোসেন খান পাঠান ফারুক, জামালপুর সদরের এমপি ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন। অনুষ্ঠানে আমজাদ হোসেনের কর্ম জীবনের বিভিন্ন দিক নিয়ে থাকবে আলোচনা। এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম। বিশেষ আলোচক হিসেবে থাকবেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ।

আমজাদ হোসেনের বড় ছেলে নাট্যপরিচালক সাজ্জাদ হোসেন দোদুল জানান, এই আয়োজনের বৈশিষ্টটি হলো, বাবার কর্মজীবন নিয়ে আলোচনার মাঝে মাঝে থাকবে তার সাহিত্য থেকে পাঠ, তার লেখা গান। ময়মনসিংহের শিল্পীরাই গাইবেন কালজয়ী সে গানগুলো।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন