লাইফষ্টাইল

নতুন মাত্রা নিয়ে আসছে ‘ওয়াটার গার্ডেন রেষ্টুরেন্ট’

মতিঝিল অফিস পাড়া কিংবা মালিবাগ, শান্তিনগর এবং আশপাশের এলাকার ভোজন বিলাসী মানুষগুলোর কথা ভেবে নতুন মাত্রা নিয়ে আসছে নতুন রেস্তোরাঁ ‘ওয়াটার গার্ডেন রেষ্টুরেন্ট’। নামেই যেন খাবারের তৃপ্তির কথা স্মরণ করিয়ে দেয় এই রেস্তোরাঁ। রাজারবাগ পুলিশ লাইনের বিপরীতে এবং হোয়াই হাউজের পাশের বিল্ডিং, আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হলো রেস্তোরাঁটির এটি হবে মূলত ইন্ডিয়ান এবং বাংলা খাবারের কম্বিনেশন। আছে বাচ্চাদের বিনোদনের ব্যবস্থা।

১১ জানুয়ারি শুক্রবার এটি মিলাদ মাহফিলের মধ্যে দিয়ে ওপেনিং করা হয়। সকাল ৬টা থেকে রাত ১টা পর্যন্ত দীর্ঘ সময়ে রকমারি ইন্ডিয়ান এবং বাংলাদেশি স্বাদে ক্রেতারা পাবেন নানা স্বাদের খাবার। তিন বেলা পৃথক পৃথক মেন্যুর সাথে থাকছে আপনার পছন্দনীয় সব ধরনের খাবারের বিশাল তালিকা।

এখানে থাকবে দোসা, রাজকাচুরি, বাসমতী চালের কাচ্চি, মোরগ পোলাও, সরিষা ইলিশ, বিভিন্ন ধরনের কাবাব সহ হরেক প্রকার খাবারের বিশাল সমারোহ। সম্পূর্ণ দেশীয় পাঁচক দ্বারা প্রস্তুতকৃত এই খাবারের স্বাদ, আমেজ ও আতিথেয়তা পেতে নিমন্ত্রণ রইলো এই নতুন রেস্তোরাঁতে। তাদের সম্পর্কে বিস্তারিত জানতে এবং নতুন নতুন সব অফার এবং রেসিপির খবর জানতে তাদের ফেসবুক পেইজে ঘুরে আসতে পারেন –

https://www.facebook.com/Water-Garden-Restaurant-Convention-Hall

রেষ্টুরেন্ট পরিচালনারা জানান, কর্পোরেট কাস্টমারদের জন্য ফোনে অফিস ডেলিভারির ব্যবস্থা রেখেছি । সুতরাং, প্রচন্ড ব্যস্ততার ভিতর আপনার অফিসে কিংবা কাজের ক্ষেত্রে বসেও আমাদের রেষ্টুরেন্টের স্বাদ নিতে পারবেন শুধুমাত্র একটি ফোন কিংবা অনলাইন খাবারের অর্ডার করে। পাশাপাশি হোম ডেলাভারিও থাকবে।

তারা আরও জানান, আমাদের রেষ্টুরেন্টে মনোরম পরিবেশে খাবার খেতে পারবেন । এখানে বাচ্চাদের জন্য খেলাদোলার ব্যবস্থা আছে। আমরা বাবা মা’র চিন্তা করে এই ব্যবস্থা নিয়েছি। আমাদের লক্ষ্য যেন এখানে এসে সবাই সুন্দর মনোরম পরিবেশে খাবার পরিবেশন করতে পারে এবং যেন সুন্দর খাবার কাস্টমারদের দিতে পারি।

তারা জানান, আমাদের এখানে অনেক বড় জায়গা আছে । এথানে বিভিন্ন বিবাহ্ , সুন্নাতে খাৎনা বা কোন বড় ধরনের অনুষ্ঠানের ব্যবস্থা আছে । যে কেউ আমাদের আগে থেকে যোগাযোগ করে বুকিং দিতে পারবেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন