সারাদেশ

কিশোরগঞ্জের ভৈরবে টুরিস্ট ক্লাবের পক্ষ থেকে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ!

অনলাইন ডেস্ক।।
প্রতিবারের ন্যায় এ বছরও ভৈরবে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন ভৈরব ট্যুরিষ্ট ক্লাব।
গত শুক্রবার সকাল ১০টায় রাজ কাচারী প্রাঙ্গনে ভৈরব ট্যুরিষ্ট ক্লাবের উদ্যোগে শতাধিক নারী-পুরুষ ও শিশুদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।
অধ্যাপক শামসুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে বিভিন্ন বয়সের দের শতাধিক নারী-পুরুষ ও শিশুদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন, ভৈরব ট্যুরিষ্ট ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক আহমেদ আলী,অর্থ সম্পাদক সাখাওয়াত বাবুল,সদস্য অমিয় দাস,সুমন ময়িা, সফিকুল ইসলাম,চেম্বার অব কমার্সের পরি চালক,কাজী রনি,আক্তার হোসেন,সদস্য রফিকুল ইসলাম,গিরিজা প্রসাদ,হরিপদ,মোবারক আলী,আতাউর রহমানপ্রমুখ।
সংগঠনটির সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু তার বক্তব্যে বলেন, এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচী সারা মাস জুড়েই অব্যাহত থাকবে বলে জানান তিনি। এছাড়াও তিনি যার যার অবস্থান থেকে সমাজের সুবিধা বঞ্চিত এসব অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়ানোর আহবান জানান।
প্রচন্ড শীতে শীতবস্ত্র বিতরণের এই কর্মসূচীকে সাধুবাদ জানিয়ে এসব কর্মকান্ডে অংশগ্রহণে আগ্রহী হয়ে সমাজের অন্যান্য মানুষও এগিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন