বিনোদন

শাকিব-বুবলীকে নিয়ে শীঘ্রই নতুন সিনেমার ঘোষণা

পেছাল কাজী হায়াত হায়াৎ পরিচালিত ‘বীর’ছবিটি। তবে প্রযোজক জানালেন নতুন খবর শাকিব-বুবলীকে নিয়ে শীঘ্রই নতুন একটি সিনেমার ঘোষণা দিবেন। ‘বীর’ দিয়েই ৫০তম চলচ্চিত্র শুরু কথা ছিল বরেণ্য পরিচালক কাজী হায়াতের। তবে আপাতত সেটি হচ্ছে না। চিকিৎসার জন্য আগামী মার্চ পর্যন্ত আমেরিকা থাকতে হচ্ছে তার। হৃৎপিণ্ডে নতুন করে সমস্যা দেখা দিয়েছে। নিউ ইয়র্কের একটি হাসপাতালে ফেব্রুয়ারিতে অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে। এরপর মার্চে দেশে ফিরতে পারেন ।

এই চলচ্চিত্রটির প্রযোজক ইকবাল বলেন, আপাতত বীর ছবির শুটিং পিছিয়ে গেছে। আমরা চাই কাজী হায়াৎ সুস্থ হয়ে দেশে ফিরে আসুন। তারপরই ছবির শুটিং শুরু করবো। তবে আগামী ফেব্রুয়ারিতে আমরা অন্য একটি ছবির শুটিং করার কথা চিন্তা করছি। কিছু দিনের মধ্যে তা ঘোষণা দেবো।

‘বীর’ ছবি অভিনয় করবেন শাকিব খান, শবনম বুবলী ও নবাগত সোহানি। গত ডিসেম্বরে তাদের নাম ঘোষণা করা হয়। শোনা যাচ্ছে, প্রায় একই শিল্পীদের নিয়ে ফেব্রুয়ারি মাসে নতুন ছবি হতে যাচ্ছে।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর উন্নত চিকিৎসার জন্য কাজী হায়াৎ নিউ ইয়র্কে যান। গত বছরের মার্চে নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে একবার চিকিৎসা নেন কাজী হায়াৎ। পরে দেশে ফিরে এলেও সম্প্রতি আবারও অসুস্থ বোধ করছিলেন তিনি। ২০০৪ সালে হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয় প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতার। ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয় তাঁর। এরপর গত বছরের জানুয়ারিতে আবারও হৃৎপিণ্ডে সমস্যা দেখা দিলে বরেণ্য এই নির্মাতা প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের জন্য আবেদন করেন। তারপর গত বছর প্রধানমন্ত্রীর কাছ থেকে ১০ লাখ টাকা অনুদান পান তিনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন