খেলাবিনোদন

ফের আলোচনায় হ্যাপি! কি বললেন রুবেল?

ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে আলোচনায় এসেছিলেন চিত্র নায়িকা নাজনীন আক্তার হ্যাপী। ফলাফলে ক্রিকেটার রুবেলকে জেল খাটতে হয়, প্রভাব পড়ে ক্যারিয়ারে। পরে বিশ্বকাপ ক্রিকেট শুরুর মাত্র কিছুদিন আগে তাকে জামিনে মুক্তি দেওয়া হয়। হ্যাপী ও রুবেলের বিষয় তখন মুখরোচক আলোচনার বিষয়বস্তু হলেও বিভিন্ন কারণে কিছু দিনের মধ্যেই সব চাপা পড়ে যায়। কিন্তু চিত্র নায়িকা হ্যাপী অনেক দিন পর আবার আলোচনায় এসেছেন।

সম্প্রতি জিটিভির ক্রিকেট বিষয়ক একটি অনুষ্ঠানে ব্যক্তিগত বিষয় নিয়ে ব্যাঙ্গ করায় ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় দলের তারকা পেসার রুবেল হোসেন। এরপর ফেসবুকে এক স্ট্যাটাসে রুবেল এই ক্ষোভ প্রকাশ করলে তা ভাইরাল হয়ে যায়।

জানা গেছে, চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) উপলক্ষে বিভিন্ন টেলিভিশন সম্প্রচার করছে ক্রিকেট বিষয়ক অনুষ্ঠান। বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টেলিভিশন বা জিটিভি বিপিএল সরাসরি সম্প্রচারের পাশাপাশি ‘ক্রিকেট তক্ক’ নামের একটি অনুষ্ঠান প্রচার করে, যেখানে বিপিএলে নিজেদের দলকে সমর্থন জানিয়ে হাজির হন সমর্থকরা। সমর্থকদের মধ্য থেকে অনুষ্ঠান সেটে যারা থাকেন তারা সাধারণত দর্শকদের কাছে পরিচিত মুখই। নিজ সমর্থিত দল নিয়ে আলোচনা ও প্রতিপক্ষ দল নিয়ে একটুআধটু রসিকতাই এই অনুষ্ঠানের মূল বিষয়। তবে এবার এই অনুষ্ঠান নিয়েই অসন্তোষ প্রকাশ করেছেন জাতীয় দলের তারকা পেসার রুবেল হোসেন।

সম্প্রতি ‘ক্রিকেট তক্ক’ অনুষ্ঠানের একটি পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়রাজ ও রাশেদ মামুন অপু। ছোট পর্দার পরিচিত এই দুই মুখ হাজির হয়েছিলেন ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংসের সমর্থক হিসেবে।

অনুষ্ঠানে আলাপ চলাকালে ঢাকা ডায়নামাইটসের সমর্থক জয়রাজ পুরান ঢাকার প্রচলিত ভাষায় বলেন, আমাদের রুবেল আছে। এমন মার দেবে হ্যাপি হয়ে যাবে।

এমন কথার জবাবে উপস্থাপক আলাল বাবু বলেন, কে হ্যাপি হবে? জবাবে জয়রাজ বলেন, ‘উইকেট এমনভাবে ফেলবে জনতা হ্যাপি হয়ে যাবে। এ সময় উপস্থাপক বলেন, ও জনতা? আমি তো মনে করেছি হ্যাপি।

এছাড়া রাজশাহীর যে সাপোর্টার ছিল সে বলল আমাদের মুস্তাফিজ আছে না মুস্তাফিজের কাটার রুবেলকে আমার চৌদ্দ শিকে ঢুকিয়ে দেবে। সবার ধারণা এখানে ‘হ্যাপি’ শব্দ দিয়ে ‘খুশি’ বোঝালেও উপস্থাপক ও অতিথিরা রুবেলের অতীত কাহিনীকেই ইঙ্গিত করেছেন। গত ওয়ানডে বিশ্বকাপের সময় মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপিকে জড়িয়ে রুবেলের নামে কম বিতর্ক ওঠেনি। ঐ দুঃসময় কাটিয়ে রুবেল নতুন জীবন শুরু করলেও এখনও তার ঐ প্রসঙ্গ টেনে আনায় স্বভাবতই বিরক্ত এই পেসার।

এরপরই নিজের ফেসবুক পেজ থেকে দেওয়া এক পোস্টে রুবেল হোসেন বলেন, ‘জিটিভিতে ‘ক্রিকেট তক্ক’ খুব ভালো জিনিস (অনুষ্ঠান)। আমি নিজেও এটাকে সাপোর্ট করি। যারা এটা করছে তাদের বোঝা উচিত যে পুরো দেশ এবং পুরো দেশের ক্রিকেটপ্রেমীরা এটা দেখছে। সুতরাং মজা এখানে থাকবেই। তবে যেহেতু এটা ক্রিকেট সম্পর্কিত তাই আলাপ-আলোচনাও ক্রিকেট এর মধ্যেই থাকা উচিত। কিন্তু অপ্রাসঙ্গিক কোনো কথা বলা উচিত নয় যেটা ব্যক্তিগতভাবে কাউকে ইঙ্গিত করবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন