বিনোদন

নতুন করে পুরনো ছবির ‘মুক্তি’

শুক্রবার (১৮ জানুয়ারি) থেকে শুরু হবে ঘরোয়া চলচ্চিত্র উৎসব। এই উৎসবটি আয়োজন হবে রাজধানীর মধুমিতা হলে।চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত।

মধুমিতা সিনেমা হলে কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, নতুন কোনো ভালো সিনেমা নেই যা সিনেমা হলে চালাবো। তাই বাধ্য হয়ে সিদ্ধান্ত নিলাম আমার প্রযোজিত সিনেমাগুলোকে নতুন করে মুক্তি দেবো। কেউ যদি পুরনো বাংলা সিনেমা দেখতে চায় তাহলে তারা আসতে পারেন।

টানা সাতদিন প্রতিদিন একটি করে ছবি দেখানো হবে। ছবিগুলো হচ্ছে- ‘নিশান’, ‘সুজন সখী’, ‘চাওয়া পাওয়া, ‘দূরদেশ’, ‘মিস লংকা, ‘এক মুঠো ভাত’ এবং ‘নাচের পুতুল’। সবগুলো ছবিই নির্মিত হয়েছিল মধুমিতা মুভিজের ব্যানারে।

পুরনো ছবির প্রদর্শনী প্রসঙ্গে নওশাদ আরও বলেন, ‘আমার প্রযোজিত কিছু সিনেমা তখন ব্যবসায়িকভাবে সফল হয়েছিল। আবার কিছু সিনেমা সেরকম ব্যবসা করতে পারেনি। এই সুযোগে যদি কিছু টাকা উঠে আসে তাহলে ক্ষতি কি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন