বিনোদন

মনোনয়ন ফরম কিনেছেন মিষ্টি জান্নাত

জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম কিনেছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। আজ ১৭ জানুয়ারি দুপুরে মনোনয়নপত্র ক্রয় করেন। পরিবারের সদস্যরা আওয়ামী রাজনীতির সঙ্গে যুক্ত থাকায় এবার তিনিও সক্রিয় রাজনীতি করতে চান।

মিষ্টি জান্নাত বলেন, আমি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম কলেজে পড়ার সময়। পরে সিনেমাতে যুক্ত হলেও সমর্থন ছিল সবসময়। আমার মা-চাচারা আওয়ামী লীগের সাথে জড়িত। এখন থেকে আমিও সক্রিয় হতে চাই। এবার আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণার সঙ্গেও ছিলাম। অনেক চিন্তাভাবনা করেই আজ দুপুরে (বৃহস্পতিবার) মনোনয়ন ফরম কিনেছি।

তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষে থাকতে পারা আমার জন্য বিশাল সৌভাগ্য এখন তেকে রাজনীতির মাঠে সবসময় থাকবো। মনোনয়ন ফরম ক্রয় করেছি, এখন বাকিটা ওপর ওয়ালার ইচ্ছা।

এদিকে শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে মিষ্টির অভিষেক। বর্তমানে মিষ্টির একটি চলচ্চিত্র তুই আমার মুক্তির অপেক্ষায় রয়েছে। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় চলচ্চিত্র তুই আমার রানি এবং তামিল ও ভোজপুরি রংবাজ খিলাড়ি তে অভিনয় করছেন মিষ্টি। তার পরিচিত চলচ্চিত্র চিনি বিবি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন