বিনোদন

এতো ধরনের জুতো নুসরাতের!

এমন কোন মহিলা নাই যে জুতো ও জামা কিনে ওয়ারড্রব সাজাতে ভালোবাসেন না। বিশেষ করে যদি সে সেলিব্রিটি হয়, তাহলে তো কোন কথাই নেই। অনেক অভিনেত্রী হয়তো আছে পেশার কারণেই নানান ধরনের জুতো ও রকমারি পোশাক কিনে থাকেন । বলিউড তো অনেক পরের কথা, ডালিউড ও টালিউডের সেলেবরাও এতে কেউ কম যান না।

Love for shoes 😘👠👢🥾

Gepostet von Nusrat Jahan am Donnerstag, 17. Januar 2019

এদিকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ভিডিও পোস্ট করে থাকেন টালিউডের অভিনেত্রী নুসরাত জাহান। তাঁর পোস্ট করা বহু ভিডিও বিভিন্ন সময় ভাইরাল হয়েছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নিজের নানান রকমের জুতোর কালেকশনের একটি ভিডিও বানিয়ে পোস্ট করেছেন এই অভিনেত্রী। ফেসবুকেও পোস্ট করেছেন সেই ভিডিওটা।

It's all because of their love…my birthday becomes more special

Gepostet von Nusrat Jahan am Montag, 7. Januar 2019

গত ৮ জানুয়ারি নিজের ২৯ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন অভিনেত্রী। প্রত্যেকের মতোই নুসরতের কাছেও জন্মদিনটা ছিল স্পেশাল। বিশেষ দিনটা আরও সুন্দর করে তুলতে তাঁর নিজের স্বেচ্ছাসেবী সংস্থার তরফে আয়োজিত একটি অনুষ্ঠানে অনাথ কিংবা বিশেষ ক্ষমতাসম্পন্ন ছোট ছোট শিশুদের সঙ্গে সময় কাটান অভিনেত্রী। তাঁদের সঙ্গে দাঁড়িয়েই কেক কাটেন তিনি। কেক কাটার পর ছোটদের নিজের হাতে সেই কেক খাইয়েও দেন তিনি। সেই জন্মদিন সেলিব্রেশনের ভিডিও নিজের ফেসবুকে শেয়ারও করেছিলেন নুসরাত।

Birthday Celebration with my Little friends 2019

Birthday Celebration with my Little friends <3

Gepostet von Nusrat Jahan am Mittwoch, 9. Januar 2019

শেষবার নুসরাতকে দেখা গেছে বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’ ও রাজীব বিশ্বাসের ‘নাকাব’ ছবিতে। এবছর যশ দাশগুপ্তের বিপরীতে ‘সেভেন’ ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন