বিনোদন

অনেক দিন পর আবার আইটেম গানে বিপাশা

লাক্স তারকা বিপাশা কবির। বড় পর্দায় বেশ দাপটের সঙ্গেই আইটেম গান করেছেন।  ২০১২ সালে ‘ভালোবাসার রঙে’ আইটেম গানে অংশ নেওয়ার মধ্য দিয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু। এরপরই বেশ কয়েকটি ছবিতে আইটেম গানে পারফর্ম করে আলোচনায় আসেন বিপাশা। এরই মাঝে পরিপূর্ণ একজন নায়িকার অভিনয় দিয়ে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দু হয়েছেন এই অভিনেত্রী। বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’, সৈকত নাসিরের ‘পাষাণ’ এবং সারোয়ার হোসেনের ‘খাস জমিন’।

তবে এবার অনেক দিন পর আবার আইটেম গান ফিরলেন তিনি। শাহিন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ সিনেমায় আইটেম গানে অংশ নিয়েছেন বিপাশা কবির। আজ ১৯ জানুয়ারি বিএফডিসির ৪ নং ফ্লোরে শুটিং হচ্ছে।সিনেমাতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন শাকিব খান, শবনম বুবলী ও মৃদুলা। আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা সানু, ডন, সাবেরী আলম।

বিপাশা বলেন, শাহীন সুমন ভাইয়ের ‘একটু প্রেম দরকার’ সিনেমার একটি আইটেম গানে কাজ করছি। বলতে গেলে অনেক দিন পর ফেরা । গানটি দারুণ বলে কাজটি করেছি। তাছাড়া গানে শাকিব ভাই ও অমিত ভাইও থাকছেন। আশা করছি সবার ভালো লাগবে।

এর আগে পুবাইলসহ দেশের বিভিন্ন লোকেশনে ছবিটির দৃশ্যধারণ করা হয়েছে। তাছাড়া বিএফডিসির ৩ নং ফ্লোরে আদালতের সেট নির্মাণ করে শূটিং করা হয় সিনেমাটির।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন