বিনোদন

ঢাকায় অঞ্জু ঘোষ,কাল যোগ দিবেন ‘মধুর ক্যান্টিন’-এ

গুণী চলচ্চিত্র নির্মাতা সাঈদুর রহমান সাঈদ পরিচালিত ‘মধুর ক্যান্টিন’ ছবির মাধ্যমে অভিনয়ে ফিরছেন এক সময়ের সাড়া জাগানো নায়িকা অঞ্জু ঘোষ।

অনেক আগে থেকেই জানা গেছিলো ‘মধুর ক্যান্টিন’ চলচ্চিত্রে অভিনয়ে করতে যাচ্ছেন। ঠিক সেটাই হলো বর্তমানে তিনি এই ছবির জন্যই ঢাকায় আসছেন।

এরই মধ্যে প্রথম লটের ছবিটির শুটিং শেষ হয়েছে। প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছিলেন ওমর সানি, মৌসুমী, মহসীন পলাশ ও সোহানা সাবা প্রমুখ।

আবার আগামীকাল ২০ অথবা ২১ জানুয়ারি থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং শুরু করবেন অঞ্জু ঘোষ কে নিয়ে ।

‘মধুর ক্যান্টিন’ সিনেমাটির নির্মাতা সাঈদুর রহমান সাঈদ। সিনেমায় মধু দা’র স্ত্রী যোগ মায়া চরিত্রে অভিনয় করবেন অঞ্জু ঘোষ। মধু দা’র চরিত্রে অভিনয় করেছেন ওমর সানি।

পরিচালক সাঈদুর রহমান সাঈদ জানান, প্রথম লটের শুটিং শেষে ২০ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে ছবিটির দ্বিতীয় লটের শুটিং। শুটিংয়ে যোগ দিতেই ঢাকাই আসছেন অঞ্জু ঘোষ। প্রথম লটেই তার শুটিংয়ে যোগ দেয়ার কথা ছিল। কিন্তু ভিসা সক্রান্ত জটিলতার কারণে সম্ভব হয়নি। ২০ জানুয়ারি অথবা ২১ জানুয়ারি শুটিংয়ে যোগ দেবেন অঞ্জু ঘোষ।

উল্লেখ্য, দীর্ঘ ২২ বছর আগে দেশ ছাড়েন অঞ্জু ঘোষ। কলকাতায় বসবাস করছেন তিনি। কলকাতায় বেশকিছু ছবিতেও অভিনয় করেছেন তিনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন