বিনোদন

ব্র্যান্ড হাউজের উদ্বোধনে নিরব, ইমন ও ঐশী

১৮ জানুয়ারী (শুক্রবার) রাজধানীর বসুন্ধরা শপিং কমপ্লেক্সে যাত্রা শুরু করলো ‘ব্র্যান্ড হাউজ’ নামের একটি ফ্যাশন হাউজ। এটির উদ্বোধন করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক নিরব ও বিশ্বের সুন্দরীদের কাতারে দেশের প্রতিনিধিত্ব করা বাংলাদেশের সেরা সুন্দরী ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী। দুই তারকার পাশাপাশি উদ্বোধনী অনুষ্ঠানে আরো ছিলেন অভিনেতা ইমন ও নিত্য শিল্পী ইভান।

ব্র্যান্ড হাউজের উদ্বোধনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নিরব বলেন, ‘ব্র্যান্ড হাউজের’ উদ্বোধনে অংশগ্রহণ করতে পেরে খুব ভালো লাগছে। আর এই ফ্যাশন হাউজের মালিক আমার স্কুল জিবনের বন্ধু। অবশ্যই চাই যেন এই ব্যবসায় বিরাট সাফল্য পান।

অভিনেতা ইমন বলেন, আমি নিরবের আমন্ত্রনে এখানে এসেছি। নিরব এই ‘ব্র্যান্ড হাউজের’ মডেল। আমি ‘ব্র্যান্ড হাউজের’ পোশাক দেখেছি। তরুণ প্রজন্মের চাহিদা সম্পন্ন পোশাক রয়েছে এখানে।‘ব্র্যান্ড হাউজ’ তরুণদের চাহিদা পূরণ করবে বলে আমি মনে করি।

উল্লেক্ষ্য, এই ফ্যাশন হাউজের মডেল চিত্রনায়ক নিরব, চ্যানেল আই লাক্স সুপারস্টার সুন্দরী প্রতিযোগিতা ২০১৮ এর চ্যাম্পিয়ন মিম মানতাশা ও বিশ্বের সুন্দরীদের কাতারে দেশের প্রতিনিধিত্ব করা বাংলাদেশের সেরা সুন্দরী ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন